জাতীয় দলে খেলার যোগ্য নন! হতাশার সুরে নিজেই একথা স্বীকার করলেন রিয়ান পরাগ 1

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) খেলোয়াড় রিয়ান পরাগ (Riyan Parag) টিম ইন্ডিয়াতে (India) খেলা নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। ভারত ও দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। যেখানে সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া হয়েছে, যাতে আগামী ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একটি শক্তিশালী দল প্রস্তুত করা যায়। টিম ইন্ডিয়ারও ব্যাকআপের জন্য এমন কিছু খেলোয়াড়ের প্রয়োজন হবে, চোট পেলে সিনিয়র খেলোয়াড়ের জায়গায় কে খেলতে পারবেন। একই সঙ্গে এই সিরিজের মাধ্যমে তরুণ খেলোয়াড়দের ভালো পারফরম্যান্স করে নিজেদের প্রমাণ করার ভালো সুযোগ রয়েছে।

টিম ইন্ডিয়ায় নির্বাচন নিয়ে একথা বললেন রিয়ান পরাগ

জাতীয় দলে খেলার যোগ্য নন! হতাশার সুরে নিজেই একথা স্বীকার করলেন রিয়ান পরাগ 2

আইপিএল ২০২২ (IPL 2022) এর ১৫তম মরসুম শেষ হওয়ার পরে, রাজস্থান রয়্যালসের খেলোয়াড় রিয়ান পরাগ টিম ইন্ডিয়ার হয়ে খেলার বিষয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। টিম ইন্ডিয়ার হয়ে খেলা প্রতিটি খেলোয়াড়ের স্বপ্ন। কিন্তু দলে জায়গা করে নিতে অনেক পরিশ্রম করতে হয়। প্রতি ম্যাচেই সেরাটা দিতে হবে। অন্যদিকে, রিয়ান পরাগ এখনও টিম ইন্ডিয়ার জন্য পুরোপুরি প্রস্তুত নন। তিনি নিজেই বলেছেন যে, “আমি যদি আমার দলের হয়ে ৫-৬ ম্যাচ জিততে পারি, তাহলে অনেক ভালো হবে। কিন্তু, এখন যদি সম্ভাব্য তালিকায় আমার নাম আসে, তাহলে আমারও ভালো লাগবে না। আমি এখনও এটার যোগ্য নই। আগামী মরসুমে আমার আত্মবিশ্বাস অনেক ভালো হবে, আমি যদি দলকে জয়ের পথে নিয়ে যেতে পারি, সেটাই ভালো হবে।”

বর্তমানে মনোযোগ ব্যাটিংয়ে

জাতীয় দলে খেলার যোগ্য নন! হতাশার সুরে নিজেই একথা স্বীকার করলেন রিয়ান পরাগ 3

রিয়ান পরাগ এখনও টিম ইন্ডিয়ার জন্য পুরোপুরি প্রস্তুত নন এবং তিনি এটি নিয়ে ভাবছেন না। তিনি বিশ্বাস করেন যে তিনি বর্তমানে তার ব্যাটিংয়ে মনোনিবেশ করছেন। আইপিএলে নিজের অবস্থান নিয়ে খুব খুশি তিনি। ৬-৭ নম্বরে নিজের ব্যাটিং দেখাতে চান তিনি। কারণ তিনি ইতিমধ্যেই তার এক বিবৃতিতে বলেছেন যে এই নম্বরে তাকে ধোনির মতো ব্যাট করতে হবে। পরাগ ধোনির মতো হতে চান, যিনি একজন ভালো ফিনিশার হিসেবে সারা বিশ্বে পরিচিত।

Leave a comment

Your email address will not be published.