Trent Boult

IPL 2022: লর্ডসে ২ জুন থেকে শুরু হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টের  (Trent Boult) দলে জায়গা হওয়ার সম্ভাবনা কম। আসলে ৩২ বছর বয়সী বোলারকে গুজরাট টাইটান্সের বিপক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফাইনালে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে হবে। আইপিএল ফাইনাল রবিবার (২৯ মে) আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে যার জন্য নিউজিল্যান্ডের পেসারের প্রথম টেস্টের জন্য সঠিকভাবে প্রস্তুতি নেওয়ার সময় হবে না। শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

কিউয়ি দলের তারকা বোলার বোল্ট

IPL 2022: রাজস্থানের ফাইনালে ওঠার কারণে বড় ক্ষতি হল নিউজিল্যান্ডের, জেনে নিন কীভাবে 1

শুক্রবার কোয়ালিফায়ার ২-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে সাত উইকেটে হারিয়ে আইপিএল ২০২২-এর ফাইনালে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস তাদের জায়গা নিশ্চিত করেছে। ম্যাচে বোল্ট চারটি ওভার বল করেছিলেন, যার মধ্যে তিনি একটি উইকেটও তুলে নেন তিনি।

কাউন্টি সিলেক্ট ইলেভেনের বিপক্ষে টেস্ট সিরিজের আগে নিউজিল্যান্ড তাদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে এবং বোল্টের বর্তমান খেলার ফর্ম্যাট ও পরিবেশ ইংল্যান্ডের কন্ডিশন বা দীর্ঘতম ফর্ম্যাটের সঙ্গে মানানসই না হওয়ায় টিম সাউদি, কাইল জেমসন এবং নিল ওয়াগনারকে দলে অন্তর্ভুক্ত করার সম্ভাবনা রয়েছে। বোল্টের বদলে এই সিরিজে খেলার সম্ভাবনা রয়েছে সাউদিদের।

কী বলছেন এজাজ প্যাটেল?

IPL 2022: রাজস্থানের ফাইনালে ওঠার কারণে বড় ক্ষতি হল নিউজিল্যান্ডের, জেনে নিন কীভাবে 2

অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনে নিউজিল্যান্ড স্পিনার এজাজ প্যাটেল অপরাজিত ৩৬ রান করেন এবং ক্যাম ফ্লেচারের সাথে শেষ উইকেটে অবিচ্ছিন্ন ৬৪ রান ভাগাভাগি করেন। প্যাটেল তার ব্যাটিং সম্পর্কে বলেছেন, “এটি খেলার একটি অংশ যা আমি যত্ন সহকারে কাজ করছি, কারণ আপনি লোয়ার অর্ডারেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।”

গত বছরের শেষ দিকে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন এই বাঁহাতি স্পিনার। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে তিনি ১০টি উইকেটের সবকটিই নিয়েছিলেন, কিন্তু তার কৃতিত্ব ভারতকে জেতা থেকে বিরত রাখতে পারেনি। এরপর থেকে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম টেস্টের জন্য প্যাটেলকে দলে নেওয়া হয়নি।

Leave a comment

Your email address will not be published.