টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী দল নির্বাচন করল নিউজিল্যান্ড, দলে এই সুপারস্টারের প্রত্যাবর্তন 1

চলতি বছর সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড তার দল ঘোষণা করেছে। নিউজিল্যান্ড ১৫ সদস্যের দল ঘোষণা করেছে এবং অ্যাডাম মিলনেকে কভার হিসেবে ১৬তম খেলোয়াড় হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। টেস্ট অভিষেকে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করা ডিভন কনওয়েকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে, অন্যদিকে কাইল জেমিসনকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। অভিজ্ঞ ব্যাটসম্যান মার্টিন গাপটিলকেও রাখা হয়েছে দলে।

After Bangladesh whitewash, New Zealand back in top three on ODI rankings table

তরুণ ব্যাটসম্যান গ্লেন ফিলিপস তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরস্কৃত হয়েছেন এবং দলে জায়গা করে নিতে পেরেছেন। একই সঙ্গে অলরাউন্ডার ড্যারিল মিচেলকেও টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। টিম সাইফার্টকে উইকেটকিপার হিসেবে দলে রাখা হয়েছে, অন্যদিকে টড অ্যাশটলও নিজের জন্য জায়গা করে নিতে পেরেছেন। মার্ক চ্যাপম্যানকে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলে সুযোগ দেওয়া হয়েছে। ট্রেন্ট বোল্ট এবং টিম সাউথির অভিজ্ঞ জুটির উপর বোলিং নির্ভর করেছে, যখন লকি ফার্গুসন এবং কাইল জেমিসন দলে তাদের সমর্থন করার জন্য আছেন।

View this post on Instagram

A post shared by BLACKCAPS (@blackcapsnz)

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারত, পাকিস্তান, আফগানিস্তান দলের সঙ্গে নিউজিল্যান্ডকে গ্রুপ -২ এ রাখা হয়েছে। যেখানে তার টিম ইন্ডিয়ার কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে বলে আশা করা হচ্ছে। আইসিসি গত মাসে টি -টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ঘোষণা করেছে। বিশ্বকাপ ১৭ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা এবং টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *