IPL 2022: আইপিএল ফ্র্যাঞ্চাইজি মালিকের নতুন বায়না! বিদেশে খেলাতে হবে দলগুলির ম্যাচ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বিশ্বের বৃহত্তম এবং বিখ্যাত ক্রিকেট লীগ। এই লিগে, খেলোয়াড়রা প্রচুর অর্থ খরচ করে এবং সারা বিশ্বের খেলোয়াড়রা এমনকি তাদের জাতীয় দল ছেড়েও এতে খেলতে পারে। এই লিগের জনপ্রিয়তা বাড়াতে আইপিএল ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাব কিংসের সহ-মালিক নেস ওয়াদিয়া একটি পরামর্শ দিয়েছেন, যা মেনে নিলে নিশ্চয়ই বিপ্লব ঘটবে। তাঁর মতে, সময় এসেছে যে বিসিসিআই আইপিএল দলগুলিকে অফ-সিজনে বিদেশে খেলার অনুমতি দেবে।

Punjab Kings Co-Owner Ness Wadia Wants BCCI To Allow IPL Teams To Play Exhibition Games Overseas

আমরা আপনাকে বলি যে গত মাসে দুটি নতুন দলের জন্য বিডিংয়ের সময়, আইপিএল একটি বিশ্বব্যাপী ব্র্যান্ড হিসাবে আবির্ভূত হয়েছিল। এই দলগুলোর জন্য দেড় বিলিয়ন ডলার বিড করা হয়েছিল এবং বিদেশী কোম্পানিও এতে আগ্রহ দেখিয়েছিল। দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের সাথে কথা বলার সময়, ওয়াদিয়া বলেছিলেন, “বিসিসিআই-এর উচিত এমন জায়গায় অফ-সিজনে ম্যাচ আয়োজনের কথা বিবেচনা করা যেখানে বেশি ভারতীয় প্রবাসী রয়েছে৷ এটি শুধুমাত্র আইপিএলকে এগিয়ে নিতে সাহায্য করবে। খেলোয়াড়দের প্রাপ্যতার কথা বিবেচনা করে অফ-সিজনে তিন থেকে পাঁচটি ম্যাচ আয়োজন করা যেতে পারে।”

Time BCCI Allows IPL Teams to Play Exhibition Games Overseas in off Season: Ness Wadia

“প্রতি বছর শীর্ষ চারটি ফ্র্যাঞ্চাইজিকে মিয়ামি বা টরন্টো বা সিঙ্গাপুরে কিছু ম্যাচ খেলার অনুমতি দেওয়া উচিত। এটি কেবল এই ব্র্যান্ডকে শক্তিশালী করবে।” ওয়াদিয়া লিগ সম্পর্কে বলেছেন, “এটি একটি ভাল বিনিয়োগ। লিগের সত্যিই এটা প্রাপ্য। এটি একটি ভাল ব্যবসা যা আমরা কথা বলছি। লীগ যেখানে হওয়া উচিত ছিল সেখানে পৌঁছতে আমাদের ১৪ বছর লেগেছে। আমি আনন্দিত যে এটি অবশেষে ঘটেছে।”

Leave a comment

Your email address will not be published.