"এবার ভারতীয় দলের অধিনায়ক হবেন রবীন্দ্র জাদেজা..." রিভাভা জাদেজা ইলেকশন জেতার পর ট্রোলের মুখে ভারতীয় অলরাউন্ডার !! 1

ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা টুইটারে ট্রেন্ডিং, ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন রিভাভা জাদেজা, জামনগর উত্তরের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন রবীন্দ্র জাদেজা পত্নী রিভাভা পত্নী, বিপন্দ্র সিং জাদেজা যিনি কংগ্রেসের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন, তাকেও পরাজিত করেন, তবে তার সাফল্যের পিছনে অন্যতম অবদান গ্রহণ করেছিলেন রবীন্দ্র জাদেজা, স্ত্রীর সাথে তাল মিলিয়ে বিজেপির পক্ষ থেকে করেছিলেন রোড শো, সোশ্যাল মিডিয়াতেও স্ত্রী রিভাভার জন্য চেয়েছিলেন ভোট। ভারতীয় দলের এই অলরাউন্ডার এখন সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন ট্রোল।

সোশ্যাল মিডিয়ায় ট্রোল "এবার ভারতীয় দলের অধিনায়ক হবেন রবীন্দ্র জাদেজা..." রিভাভা জাদেজা ইলেকশন জেতার পর ট্রোলের মুখে ভারতীয় অলরাউন্ডার !! 2

আসলে, রবীন্দ্র জাদেজা তার স্ত্রী রিভাবা জাদেজা নির্বাচনের মাঠে নামার পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে উঠেছিলেন। রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা জাদেজা একজন বিজেপির লিডার, সেই সূত্রে মাঝে মধ্যেই রবীন্দ্র জাদেজাকে বিজেপির নানা অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছি, এমনকি তিনি স্ত্রীকে জেতাতে করেছিলেন রোড শো, ভোটের আগে জাদেজা পত্নী রিভাভা টুইটারে একটি পোস্ট শেয়ার করে ভক্তদের ট্রোলের শিকার হয়েছিলেন , টুইটারে তিনি একটি ফটো শেয়ার করেছেন যেখানে একটি ‘রোড শো’ নিয়ে একটি  নিমন্ত্রণ পত্র বা লিফলেট শেয়ার করেছিলেন,  যেখানে রবীন্দ্র জাদেজার ছবি ( ভারতীয় জার্সিতে)। অফিসিয়াল ভাবে ফল প্রকাশ হলেই বিধায়ক হবেন রিভাভা। কিছু ভক্ত ইতিমধ্যেই  জাদেজাকে ট্রোল করছেন এই বলে যে রবীন্দ্র জাদেজা এখন বিজেপিতে পরিণত হয়েছেন। আবার অনেক ভক্ত বলছেন, টিম ইন্ডিয়ার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে আগামী দিনে ভারত অধিনায়ক করবেন জয় শাহ। ভারতীয় দলের এই অলরাউন্ডার এখন সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন ট্রোল।

দেখেনিন টুইট

Leave a comment

Your email address will not be published.