পাকিস্তান সিরিজের জন্য দল ঘোষণা নেদারল্যান্ডসের, দলে রইলো এই বিরাট চমক ! 1

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য রবিবার নেদারল্যান্ডস ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে। এই সফরে শনিবার নেদারল্যান্ডসে পৌঁছেছে পাকিস্তান দল। সিরিজের প্রথম ম্যাচ ১৬ আগস্ট এবং বাকি দুটি ম্যাচ ১৮ ও ২১ আগস্ট অনুষ্ঠিত হবে। সিরিজের তিনটি ম্যাচই হবে রটারডামের হেজলারওয়েগ স্টেডিয়ামে। নেদারল্যান্ডস দলে ফিরেছেন ৩৮ বছর বয়সী অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ওয়েসলি বারেসি।

২০১৯ সালের জুনের পর থেকে বারেসি তার দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি, তবে ইংল্যান্ডে প্রথম পছন্দের বেশ কয়েকজন খেলোয়াড় দ্য হান্ড্রেডে অংশ নিয়ে কল-আপ অর্জন করেছেন। এর পরে, তিনি ২০২১ সালে অবসরের ঘোষণা করেন।

পাকিস্তান সিরিজের জন্য দল ঘোষণা নেদারল্যান্ডসের, দলে রইলো এই বিরাট চমক ! 2

তরুণ অল-রাউন্ডার অর্ণভ জৈন নেদারল্যান্ডের সিনিয়র দলে জায়গা করে নিয়েছেন। তবে পিটার সিলারের সাম্প্রতিক অবসরের পর পুরো সিরিজে দলের নেতৃত্ব দেবেন স্কট এডওয়ার্ডস। পাকিস্তান ও নেদারল্যান্ডসের মধ্যে এই সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। দুই দলেরই সেরা ৭-এ জায়গা করে নেওয়ার দারুণ সুযোগ রয়েছে। আসুন আমরা আপনাকে বলি, ভারত ছাড়াও ওডিআই সুপার লিগের শীর্ষ ৭টি দল ২০২৩ বিশ্বকাপের জন্য সরাসরি যোগ্যতা অর্জন করবে।

পাকিস্তান সিরিজের জন্য দল ঘোষণা নেদারল্যান্ডসের, দলে রইলো এই বিরাট চমক ! 3

নেদারল্যান্ডস স্কোয়াড: স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), মুসা আহমেদ, শরিজ আহমেদ, ওয়েসলি বারেস, লোগান ভ্যান বেক, টম কুপার, আরিয়ান দত্ত, অর্ণভ জৈন, ভিভ কিংমা, রায়ান ক্লেইন, বাস ডি লিড, তেজা নিদামানুরু, টিম প্রিঙ্গল, ম্যাক্স ও’ দাউদ, বিক্রম সিং

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জেএনআর, নাসিম শাহ, সালমান আলী আগা, শাহিন আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, জাহিদ মেহমুদ

Leave a comment

Your email address will not be published.