IPL 2023: আইপিএলের আগেই কিরণ পোলার্ডকে ছাটাই করছে মুম্বাই ইন্ডিয়ান্স, ট্রফি জিততে এই সিদ্ধান্ত !! 1

আইপিএল ইতিহাসে সবথেকে সফল দল হলো মুম্বাই ইন্ডিয়ান্স, সব থেকে বেশি বার আইপিএল ট্রফি (৫) নিজেদের নামে করেছে মুম্বাই ইন্ডিয়ান্স, তাদের এই সাফল্যের পিছনে অন্যতম ভূমিকা গ্রহণ করেছিলেন ক্যারাবিয়ান পাওয়ার হাউস কিরণ পোলার্ড (KIERON POLLARD), তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে ২০১০ সাল থেকে যুক্ত। সবথেকে পুরানো মুম্বাই ইন্ডিয়ান্স এর প্লেয়ার তিনিই, তিনি মুম্বাইয়ের হয়ে কাটিয়েছেন ১২ বছর, তবে গত বছরে একেবারেই খারাপ প্রদর্শন করেছিলেন এই ক্যারিবিয়ান দৈত্য। গত বছর তাকে ৬ কোটি টাকা দিয়ে রিটেন করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। তবে তাদের এই অভিজ্ঞ প্লেয়ার কে আর দলে যায় না মুম্বাই ইন্ডিয়ান্স। ইতিমধ্যেই তাকে রিলিজ করে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স দল।

২০২২ আইপিএলে খারাপ প্রদর্শনী

IPL 2023: আইপিএলের আগেই কিরণ পোলার্ডকে ছাটাই করছে মুম্বাই ইন্ডিয়ান্স, ট্রফি জিততে এই সিদ্ধান্ত !! 2

আগামী ১৫ তারিখের মধ্যেই জমা দিতে হবে প্রত্যেকটি দলের রিটেন লিস্ট ও রিলিজ লিস্ট, সেখানেই প্রথমেই খবর উঠে আসলো মুম্বাই ইন্ডিয়ান্স এর অলরাউন্ডার কিরণ পোলার্ড কে নিয়ে, সূত্রের খবর অনুযায়ী মুম্বাই ইন্ডিয়ান দল আর কিরণ পোলার্ডকে তাদের দলে চায় না, গত বছর দলের হয়ে পুরোপুরি ব্যর্থ ছিলেন পোলার্ড। গত বছর তিনি মুম্বই ফ্রাঞ্চাইজির হয়ে ১১ টি ম্যাচ খেলে কেবলমাত্র ১৪ গড়ে ও ১০৭ স্ট্রাইক রেটে, তিনি মাত্র ১৪৪ রান বানাতে সক্ষম হয়েছেন এবং বল হাতে মাত্র চারটি উইকেট নিয়েছেন তাছাড়া তার ইকোনমি রেট ছিল ৯-য়ের কাছাকাছি।

আইপিএলে অন্যতম সেরা অলরাউন্ডার

IPL 2023: আইপিএলের আগেই কিরণ পোলার্ডকে ছাটাই করছে মুম্বাই ইন্ডিয়ান্স, ট্রফি জিততে এই সিদ্ধান্ত !! 3

আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা অলরাউন্ডার হলেন পোলার্ড। ১৮৯ টি ম্যাচ খেলেছেন তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে ২০১০ সাল থেকে নিয়মিত সদস্য, তিনি দলের হয়ে ২৯ গড়ে এবং ১৪৭ স্ট্রাইক রেটে তিনি ২১৮ টি চার এবং ২২৩ টি ছক্কা হাকিয়ে দলের হয়ে করেছেন ৩৪১২ রান। এছাড়া ৬৯ টি উইকেট নিয়েছেন তিনি, তার ইকোনোমি  রেট ৯-য়ের কাছাকাছি। ব্যাটিং, বোলিং ছাড়াও তার ফিল্ডিংয়ের প্রশংসা সকলেই করে থাকেন , বাউন্ডারি ধারে থেকে কঠিন কঠিন ক্যাচ ধরেছেন এই ক্যারিবিয়ান লেজেন্ড। আইপিএলে তিনি মোট ১০৩ টি ক্যাচ ধরেছেন ,তবে তিনি একেবারেই ফর্মের বাইরে যে কারণে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের এই অভিজ্ঞ অলরাউন্ডারকে দলে নিতে চাইছে না ।

Leave a comment

Your email address will not be published.