চালকের আসনে থাকলেও ভারতের এই ক্রিকেটারকে ভয় পাচ্ছেন মইন আলি! এত রান হলে হেরে যাবে ইংরেজরা 1

লর্ডস টেস্ট ম্যাচ নিয়ে মইন আলি একটি বড় বিবৃতি দিয়ে বলেছিলেন – ২২০ রানের বেশি তাড়া করা ইংল্যান্ডের জন্য সমস্যা সৃষ্টি করবে – লর্ডসে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচের চতুর্থ দিনে। পরে অলরাউন্ডার মইন আলি বলেছিলেন যে ইংল্যান্ড ১৫৪ রানের লিড নিয়ে ভারতকে পিছনে ফেলে দিতে পারে, তবে স্বাগতিকদের অগ্রাধিকার লক্ষ্যটি ২২০ রানের মধ্যে রাখা। অলরাউন্ডার মইন আলি অজিঙ্ক রাহানে (৬১) এবং রবীন্দ্র জাদেজা (৪) কে আউট করেন, রাহানে আলির হাতে উইকেটের পেছনে ক্যাচ দেন। তিন ওভার পরে, আলি রবীন্দ্র জাদেজাকে প্যাভিলিয়নে পাঠিয়ে ভারতের সমস্যা আরও বাড়িয়ে দেন। দুর্বল আলোর কারণে ম্যাচ তাড়াতাড়ি থামার পর ভারত ছয় উইকেটে ১৮১ রান করে এবং ১৫৪ রানের লিড পায়। ঋষভ পন্থ ১৪ এবং ইশান্ত শর্মা চার রান করার পর খেলছেন।

India vs England Highlights 2nd Test Day 4: India 181/6 at stumps, lead  England by 154 runs in 2nd innings | Hindustan Times

মইন আলি বলেন, “আমি মনে করি উভয় দলই ভালো অবস্থায় আছে, এটা ক্রিকেটের একটি দুর্দান্ত খেলা হয়েছে। আমি মনে করি ২২০-২৩০ এর উপরে কিছু খুব কঠিন হতে চলেছে, কিন্তু স্পষ্টতই অসম্ভব নয়। এটা সহজ হবে না।” ঋষভ পন্থ ১৪ রানে অপরাজিত ছিলেন এবং তার উপস্থিতি স্বাগতিকদের জন্য বড় দুশ্চিন্তার কারণ হবে, কিন্তু আলি বলেছিলেন যে তিনি নতুন বল দিয়ে ফিরে আসতে চান। তিনি আরও বলেছিলেন, “আমরা জানি পন্থ কি করতে পারে, সে এত বিপজ্জনক হতে পারে, কিন্তু আমাদের সবাইকে আগামীকাল ভাল খেলতে হবে। আগামীকাল নতুন বল গুরুত্বপূর্ণ হবে। আমাদের জিমি অ্যান্ডারসনও আছে।”

IND vs ENG 2nd Test, Day 4 Live Score, India vs England 2nd Test Live  Cricket Score Streaming Online: IND vs ENG Match Live Scorecard

২০১৯ সালের অ্যাশেজের পর ঘরের মাঠে নিজের প্রথম টেস্ট ম্যাচ খেলে মইন আলি বলেন, “আমি এখন বিষয়গুলো খুব বেশি গুরুত্ব সহকারে নিচ্ছি না। আমি জানি খারাপ দিন আসবে এবং ভালো দিনও আসবে।” তিনি বললেন, “আমি সত্যিই নিজেকে উপভোগ করছি। আসলে এটাই ছিল আমার লক্ষ্য। আমি শুধু সিরিজের একটি অংশ হতে চেয়েছিলাম এবং ভালো করতে চেয়েছিলাম। আশা করি আমি আরও রান পাব।”

Leave a comment

Your email address will not be published.