ভারতের হয়ে রান বাঁচাতে নিজের সম্মান জলাঞ্জলি দিলেন মোহাম্মদ সিরাজ, দেখেনিন সেই ভাইরাল ভিডিও !! 1

ক্রিকেট মাঠে প্রায়শই মজার জিনিস হতে থাকে, সেটি যদি প্লেয়ারদের সঙ্গে ঘটে তাহলে তো আর হাসি থামানোর প্রশ্নই ওঠে না, ঠিক তেমনই একটি ভিডিও সবার সামনে আসলো, নিউজিল্যান্ডের মাটিতে ভারতীয় দল তিনটি টি টোয়েন্টি ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলার জন্য গিয়েছে, সেখানে প্রথম ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায় এবং দ্বিতীয় ম্যাচে সূর্যের দাপটে ছারখার হয়ে যায় নিউজিল্যান্ড দল, তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় ভারত ও নিউজিল্যান্ড। এই ম্যাচে মোহাম্মদ সিরাজের সঙ্গে হওয়া ঘটনা দেখলে হাসি থামানো যাবে না একেবারে। এই ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সিরাজের দুরন্ত ফিল্ডিং

ভারতের হয়ে রান বাঁচাতে নিজের সম্মান জলাঞ্জলি দিলেন মোহাম্মদ সিরাজ, দেখেনিন সেই ভাইরাল ভিডিও !! 2

নিউজিল্যান্ড অধিনায়ক টিম সাউদি টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন যেখানে প্রথমে ব্যাটিং করতে এসে নিউজিল্যান্ড ভালো শুরু করলেও শেষ অব্দি তারা ভালো রান করতে পারেনি, তবে ইনিংসের ১৩ তম ওভারে ফিল্ডিং করার সময় মোহাম্মদ সিরাজের সাথে একটি খুব মজার ঘটনা ঘটেছিল। আসলে, ১৩ তম ওভারে বোলিং করার জন্য আসেন চাহাল, চাহালের বলে ক্রিজে থাকা গ্লেন ফিলিপস অফ সাইডে দুরন্ত একটি শট খেলেন, কিন্তু ডিপ এক্সট্রা কভারে ফিল্ডিং করা সিরাজ বলটিকে আটকানোর চেষ্টা করেন। এবং তিনি সফল ও হন, বলটি ধরার সময় তার পায়জামা পিছলে পড়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যাকে ভক্তরা খুব পছন্দ করেছেন।

দেখেনিন ভিডিও

সিরাজের পারফরমেন্স

ভারতের হয়ে রান বাঁচাতে নিজের সম্মান জলাঞ্জলি দিলেন মোহাম্মদ সিরাজ, দেখেনিন সেই ভাইরাল ভিডিও !! 3

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ও শেষ ম্যাচে দারুণ মিতব্যয়ী বোলিং করেছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ সিরাজ। দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের বিরুদ্ধ সাফল্য অর্জন করেছেন, ৪ ওভারে মাত্র ১৭ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন সিরাজ, সিরজ ব্যতীত অর্শদীপ নিয়েছেন ৪ টি উইকেট ও হার্সাল নিয়েছেন ১ টি উইকেট। ভারতীয় পেস বোলারদের দৌলতে নিউজিল্যান্ড দল ১৬০ রানে অলআউট হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.