প্রথম টি-২০ হারের সঙ্গেই ভারতের জন্য এল খুশির খবর, ফিট হলেন এই ভারতীয় খেলোয়াড়

ভারতীয় দলের সবচেয়ে ভরসাযোগ্য বোলারদের মধ্যে একজন মহম্মদ শামি অস্ট্রেলিয়া সফর চলাকালীন অ্যাডিলেডে ব্যাটিং করার সময় আহত হয়ে গিয়েছিলেন। যাতে তিনি দীর্ঘদিন ধরে দলের বাইরে রয়েছেন। তার চিকিৎসা চলছি আর দ্রুতউ সুস্থ হওয়ার কামনাও করা হচ্ছিল। তাকে ওয়ানডে আর টি-২০ স্পেশালিস্ট বোলারদের মধ্যে গুনতি করা হয়। সম্প্রতিই শামি টুইটারে একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে তিনি একটি হোটেলের চৌহদ্দিতে দাঁড়িয়ে রয়েছেন, সেই সঙ্গে মুচকি হাসছেন। যাতে পরিস্কার মনে হচ্ছে যে তিনি সম্পূর্ণ ফিট হয়ে গিয়েছেন।

টুইটারে পোষ্ট করলেন ছবি

প্রথম টি-২০ হারের সঙ্গেই ভারতের জন্য এল খুশির খবর, ফিট হলেন এই ভারতীয় খেলোয়াড় 1

অস্ট্রেলিয়া সফরে আহত হওয়ার পর ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামির দ্রুতই সুস্থ হয়ে যাওয়ার আশা করা হচ্ছিল। স্বয়ং শামিও এই ব্যাপারে অপেক্ষা করছেন যে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন আর মাঠে ফিরে আসুন। তার আহত হওয়ায় সমর্থকরাও যথেষ্ট নিরাশ হয়ে পড়েছিলেন। মহম্মদ শামি টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে যথেষ্ট স্বাস্থ্যবান দেখাচ্ছে। এই ছবিতে তাকে একটি হোটেলের চৌহদ্দিতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

মহম্মদ শামির ছবি পোষ্ট করার পর এমনটা মনে করা হচ্ছে যে তিনি দ্রুত ওয়ানডে দলে ফিরে আসতে পারেন। সেই সঙ্গে তার ছবিতে বেশকিছু সমর্থক মন্তব্যও করেছেন। কেউ কেউ লিখেছেন ‘স্যার আই মিস ইউ’, তো কেউ লিখেছেন যে ‘আমরা দ্রুতই আপনাকে নীল জার্সিতে দেখতে চাই’। বেশকিছু মানুষ মন্তব্য করে তার স্বাস্থ্যের ব্যাপারেও জিজ্ঞাসা করেছেন।

ওয়ানডেতে ১৪৮টি উইকেট নিয়েছেন

প্রথম টি-২০ হারের সঙ্গেই ভারতের জন্য এল খুশির খবর, ফিট হলেন এই ভারতীয় খেলোয়াড় 2

মহম্মদ শামি নিজের ওয়ানডে কেরিয়ারে ৭৯টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৫.৬৩-এর ইকোনমি রেটে ১৪৮টি উইকেট নিয়েছেন। তিনি একবার ইনিংসে ৫ উইকেটও নিয়েছেন। তিনি নিজের শেষ ওয়ানডে ম্যাচ ২০২০তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলেছিলেন। এখন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন আর দ্রুতই মাঠে ফিরে আসতে পারেন। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজেও খেলতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *