Aisa Cup 2022: এশিয়া কপের দল থেকে বাদ হাসান আলী, পাক বোর্ডকে একহাত নিলেন এই তারকা ক্রিকেটার !! 1

পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) এশিয়া কাপের (Aisa Cup 2022) জন্য স্কোয়াড উন্মোচন করেছে। সেখানে বেশ কিছু খেলোয়াড়কে ছাড়াই দল ঘোষণা হয়েছে। এর মধ্যে অভিজ্ঞ খেলোয়াড় শোয়েব মালিককে এশিয়া কাপের টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। এর পাশাপাশি বোলার হাসান আলীকে বাদ দেওয়া হয়। পাকিস্তানের ইন-ফর্ম ফাস্ট বোলার হাসানের জায়গায় দলে জায়গা পেয়েছেন সাদা বলের আনক্যাপড ফাস্ট বোলার নাসিম শাহ। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ হাফিজ এখন হাসানকে দল থেকে বাদ দেওয়ার বিষয়ে নিজের রাগ জাহির করেছেন।

হাসান আলী একজন যোদ্ধা: মোহাম্মদ হাফিজ

Aisa Cup 2022: এশিয়া কপের দল থেকে বাদ হাসান আলী, পাক বোর্ডকে একহাত নিলেন এই তারকা ক্রিকেটার !! 2

হাফিজ জোর দিয়েছেন যে পাকিস্তানের হয়ে বেশ কয়েকটি ম্যাচ খেলার পর বোলারের বিরতি প্রয়োজন। হাফিজ পাক দলের হয়ে খেলার সময় হাসানের সাথে একটি ড্রেসিংরুম ভাগ করেছিলেন। তিনি আরও বলেন, পাকিস্তানের অনেক আগেই এই বোলারকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল।

“হাসান একজন অসাধারণ ক্রিকেটার। আমি তাকে তার ছোটবেলা থেকেই চিনি, সে একজন যোদ্ধা। আপনার কেরিয়ারের নির্দিষ্ট পর্যায়ে, যখন আপনি ভালো ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন না, আপনি পারফর্ম করতে চাইলেও আপনি মানসিকভাবে ক্লান্ত হয়ে পড়েন। আমি মনে করি ম্যানেজমেন্ট তার প্রতি অন্যায্য কাজ করেছে। এই অর্থে যে তাকে এমন ম্যাচে খেলানো হয়েছিল যেখানে তাকে বিশ্রাম দেওয়া যেতে পারে,” বলেন হাফিজ।

Aisa Cup 2022: এশিয়া কপের দল থেকে বাদ হাসান আলী, পাক বোর্ডকে একহাত নিলেন এই তারকা ক্রিকেটার !! 3

হাফিজ আরও যোগ করেন, “নির্বাচন কমিটি এবং টিম ম্যানেজমেন্ট তাকে প্রতিটি ম্যাচে খেলার সিদ্ধান্ত নিয়েছে এবং মানসিকভাবে সে সেই চাপের জন্য প্রস্তুত ছিল না। তিনি যে ছুটি চেয়েছিলেন তা পাননি। আমার মনে হয় কিছু কিছু তাকে অযথা খেলানো হয়েছে। সুতরাং, এটি টিম পরিচালনার এবং এমনকি হাসানের পক্ষ থেকে কিছুটা ভুল ছিল। কারণ, আপনি যখন তরুণ থাকেন তখন আপনি বুঝতে পারেন না যে খেলার মানসিক দিকটি কতটা গুরুত্বপূর্ণ।”

Leave a comment

Your email address will not be published.