না বিরাট, না রোহিত ! মোহাম্মদ আজহারউদ্দিন এই পাঁচ ক্রিকেটারকে বাছলেন প্রিয়র তালিকায় 1

ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন অতীতে ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। এই প্রশ্নোত্তর পর্বের সময়, আজহারউদ্দিন একটি প্রশ্নের উত্তর দেওয়ার সময় তার পছন্দের সেরা ৫ জন ফিল্ডার নির্বাচন করেছেন। আজহারউদ্দিন শীর্ষ ফিল্ডারদের এই তালিকায় ২ জন ভারতীয় খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছেন। আজহারউদ্দিন টিম ইন্ডিয়ার তারকা ফিল্ডার রবীন্দ্র জাদেজাকে তার তালিকায় এক নম্বরে অন্তর্ভুক্ত করেছেন। একই সঙ্গে ভারতের সাবেক ক্রিকেটার সুরেশ রায়নাও আজহারউদ্দিনের সেরা ১০ ফিল্ডারের তালিকায় অন্তর্ভুক্ত। সুরেশ রায়না, যিনি বর্তমানে চেন্নাই সুপার কিংস দলের হয়ে আইপিএল খেলছেন, তাকে আজহারউদ্দিন তার দলে ৪ নম্বরে মনোনীত করেছে।

IPL 2021 - Boost for Chennai Super Kings as Suresh Raina and Ravindra Jadeja enter team bubble

আজহারউদ্দিনের দলে বিস্ময়কর বিষয় হল যে তিনি তার তালিকায় দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের কোনো খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেননি। মহম্মদ আজহারউদ্দিনের সেরা ৫ ফিল্ডারের তালিকা – 1) রবীন্দ্র জাদেজা, 2) গ্লেন ম্যাক্সওয়েল, 3) বেন স্টোকস, 4) সুরেশ রায়না, 5) ডেভিড ওয়ার্নার।

না বিরাট, না রোহিত ! মোহাম্মদ আজহারউদ্দিন এই পাঁচ ক্রিকেটারকে বাছলেন প্রিয়র তালিকায় 2

আজহারউদ্দিন ভারতের অন্যতম সফল অধিনায়ক। মহম্মদ আজহারউদ্দিন ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে গণনা করা হয়। মহম্মদ আজহারউদ্দিন ভারতের হয়ে ৯৯ টেস্ট ম্যাচ এবং ৩৩৪ ওয়ানডে খেলেছেন। আজহার টেস্ট ম্যাচে ৪৫.০৪ গড়ে ৬২১৫ রান করেছেন এবং আজহার ওয়ানডেতে ৯৩৭৮ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.