MIvsRCB: পিচ, আবহাওয়া, লাইভ স্ট্রিমিং সহ জেনে নিন দুই দলের প্রথম একাদশ

আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি আর রোহিত শর্মার নেতৃত্বাধীন উম্বাই ইন্ডিয়ান্সের দল মুখোমুখি হবে। এই ম্যাচ ৯ এপ্রিল শুক্রবার চেন্নাইয়ের এমএস চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচের সঙ্গে সম্পর্কিত সমস্ত তথ্য আজ আমরা এই প্রতিবেদনে আপনাদের জানাব।

পরিসংখ্যানের আধারে মুম্বাই ইন্ডিয়ান্সের পাল্লা ভারি

MIvsRCB: পিচ, আবহাওয়া, লাইভ স্ট্রিমিং সহ জেনে নিন দুই দলের প্রথম একাদশ 1

মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে এখনও পর্যন্ত মোট ২৯টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে ১৯টি ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স জিতেছে। অন্যদিকে ১০টি ম্যাচ আরসিবির দল জিতেছে। এই ম্যাচে মুম্বাইয়ের কাছে আরসিবির বিরুদ্ধে নিজেদের ২০তম জয়ের সুযোগ থাকবে। অন্যদিকে আরসিবির কাছে নিজেদের ১১তম জয় তুলে নেওয়ার সুযোগ থাকবে।

 

 

কোথায় আর কখন দেখবেন ম্যাচ?

MIvsRCB: পিচ, আবহাওয়া, লাইভ স্ট্রিমিং সহ জেনে নিন দুই দলের প্রথম একাদশ 2

আপনি ম্যাচ স্টারস্পোর্টস নেটওয়ার্কে দেখতে পাবেন। স্টার স্পোর্টস-২ এ এই ম্যাচ আপনি ইংরেজি কমেন্ট্রিতে দেখতে পাবেন। অন্যদিকে স্টার স্পোর্টস-১ এর হিন্দি চ্যানেলে আপনি এই ম্যাচ হিন্দি কমেন্ট্রি সহ দেখতে পারেন।
এই ম্যাচের লাইভ স্ট্রিমিং আপনি ডিজনি প্লাস হটস্টার এও দেখতে পাবেন। এই ম্যাচ ভারতীয় সময়ানুসার সন্ধে ৭টা ৩০মিনিট থেকে খেলা হবে।

 

কেমন থাকবে আবহাওয়া

MIvsRCB: পিচ, আবহাওয়া, লাইভ স্ট্রিমিং সহ জেনে নিন দুই দলের প্রথম একাদশ 3

চেন্নাইতে শুক্রবার ৯ এপ্রিল দিনের তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস থাকবে। অন্যদিকে আদ্রতা ৬১ শতাংশ থাকবে। হাওয়া ১৯ কিলোমিটার প্রতি ঘন্টার গতিতে চলবে। ৩৩ ডিগ্রি সেলিয়াস তাপমাত্রার অর্থ এটাও যে খেলোয়াড়রা যথেষ্ট গরম অনুভব করবেন। এই অবস্থায় খেলোয়াড়দের জন্য বড়ো চ্যালেঞ্জ হতে চলেছে।

 

কেমন থাকবে পিচ?

MIvsRCB: পিচ, আবহাওয়া, লাইভ স্ট্রিমিং সহ জেনে নিন দুই দলের প্রথম একাদশ 4

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামের পিচ স্পিনারদের জন্য সাহায্যপূর্ণ। জোরে বোলারদের জন্যও এই পিচে সামান্য সাহায্য থাকবে। স্পিনাররা এই পিচ থেকে যথেষ্ট টার্ন পাবেন।
যদি প্রথমে ব্যাটিং করা দল ১৬০ রান এই পিচে করতে পারে তাহলে তা যথেষ্ট ভালো স্কোর হবে। দুই দলেই বেশকিছু ভালো বোলার রয়েছে। এই কারণে দুই দলের বোলাররই এই পিচ থেকে ফায়দা নিতে চাইবেন। ব্যাটসম্যানদের জন্য এই পিচে ব্যাটিং করা চ্যালেঞ্জিং হবে।

 

এই রকম হল দুই দল

MIvsRCB: পিচ, আবহাওয়া, লাইভ স্ট্রিমিং সহ জেনে নিন দুই দলের প্রথম একাদশ 5

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, সৌরভ তেওয়ারি, জসপ্রীত বুমরাহ, রাহুল চাহার, হার্দিক পাণ্ডিয়া, ট্রেন্ট বোল্ট, জয়ন্ত যাদব, কায়রন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, অনুকূল রায়, ঈশান কিষাণ, কুইন্টন ডি’কক, আদিত্য তারে, ধবল কুলকর্ণী, ক্রিস লিন, মোহসিন খান, আনমোলপ্রীত সিং, নাথান কুইল্টার নাইল, অ্যাডাম মিলনে, পীযূষ চাওলা, জেমস নীশম, যুধবীর চরক, মার্কো জনসন, অর্জুন তেন্ডুলকর

 

আরসিবি: বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডেভিলিয়র্স, দেবদত্ত পডিক্কেল, যজুবেন্দ্র চহেল, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, কেন রিচার্ডসন, শাহবাজ আহমেদ, ওয়াশিংটন সুন্দর, জোশ ফিলিপ, পবন দেশপান্ডে, অ্যাডাম জাম্পা, গ্লেন ম্যাক্সওয়েল, শচীন বেবি, রজত পাটিদার, মহম্মদ আজহারউদ্দিন, কাইল জেমিসন, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, কেএস ভরত, সুযশ প্রভুদেশাই।

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *