ভিডিও: মাঠের মধ্যেই ঝামেলায় জড়ালেন মিচেল জনসন, হইচই ক্রিকেট মহলে !! 1

গত রবিবার ইন্ডিয়া ক্যাপিটালস এবং ভিলওয়ারা কিংসের মধ্যে লেজেন্ডস লিগের ম্যাচ অনুষ্ঠিত হয়। তবে এই ম্যাচে খেলার থেকে অন্য একটি বিষয় নিয়ে বড় আলোচনা চলছে। আর এই বিষয়টা নিয়ে শুরু হয়েছে হইচই। আসলে ঘটনা হল, প্রতিপক্ষ দলের ব্যাটসম্যান ইউসুফ পাঠানের সঙ্গে বাকবিতণ্ডা করেন মিচেল জনসন। এরপর এই অজি ক্রিকেটার ইউসুফ পাঠানকে ধাক্কা দেন। আর এই ঘটনার জন্য বড় ধরণের জরিমানা মুখে পড়তে হয়েছে তাকে। দেশের হয়ে মাঠে নামার সময় বেশ আগ্রাসী মেজাজে দেখা যেত মিচেল জনসনকে। মারাত্মক গতিতে বল করার পাশাপাশি বিপক্ষ দলের ব্যাটসম্যানদের চোখ রাঙানি দেওয়ার জন্য বিখ্যাত ছিলেন তিনি। তবে এবার সেই মেজাজের জন্য সমস্যার মুখে পড়তে চলেছেন তিনি।

জরিমানার মুখে পড়েছেন জনসন

ভিডিও: মাঠের মধ্যেই ঝামেলায় জড়ালেন মিচেল জনসন, হইচই ক্রিকেট মহলে !! 2

আসলে ঘটনাটি ঘটে ভিলওয়ারা কিংসের ১৯তম ওভারে। সেই সময় মিচেল জনসনের ওভারে ভারতের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ইউসুফ পাঠান দুটি বাউন্ডারি এবং একটি বড় ছক্কা হাঁকান। তবে সেই ওভারের শেষ বলে আউট হয়ে যান তিনি। এই ঘটনার পর জনসন ও ইউসুফ পাঠানের মধ্যে তিব্র বাকযুদ্ধ হয়। ইউসুফ পাঠানকে সেই সময় ধাক্কাও মারেন জনসন। এই ঘটনা ঘটানোর জন্য মিচেল জনসনকে ম্যাচের ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে এবং সেই সঙ্গে তাকে সতর্কও করে দেওয়া হয়। সব মিলিয়ে বেশ বেকায়দায় অজি স্পিডস্টার জনসন।

ডিসিপ্লিনারি কমিটি সিদ্ধান্ত নিয়েছে

ভিডিও: মাঠের মধ্যেই ঝামেলায় জড়ালেন মিচেল জনসন, হইচই ক্রিকেট মহলে !! 3

সেই ম্যাচের বচসার ঘটনার দিকে নজর দিয়েছে কমিটি। এই গোটা ঘটনার তদন্ত করার পর লিগ কমিশনার রবি শাস্ত্রীর নেতৃত্বে শৃঙ্খলা কমিটি, জনসনকে শাস্তি দেওয়ার পাশাপাশি সরকারী সতর্কতা জারি করার সিদ্ধান্ত নিয়েছে। এই বিষয়ে তিনি বলেন, “আমি আশা করি এটার মাধ্যমে সবাই একটি পরিষ্কার বার্তা পেয়েছেন যে ক্রীড়াঙ্গন সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ডিসিপ্লিন এবং এই লিগে এমন ঘটনার পুনরাবৃত্তি হবে না।”

লিগের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও রমন রাহেজা বলেন, “আমরা এখানে এই লিগের মাধ্যমে গুরুতর এবং প্রতিযোগিতামূলক ক্রিকেটকে আমরা প্রচার করতে এসেছি। গতকাল বাছাইপর্বের ম্যাচে মাঠে যা হয়েছে তা মোটেও হওয়া উচিত হয়নি। কোন সিদ্ধান্তে আসার আগে আমরা ভিডিওটি বেশ কয়েকবার দেখেছি এবং তারপরই সিদ্ধান্ত নিয়েছি।” সব মিলিয়ে ম্যাচের এই বচসার জেরে বেশ সমস্যার মুখে পড়লেন মিচেল জনসন।

Leave a comment

Your email address will not be published.