মাইকেল ভন এই তরুণ ভারতীয় খেলোয়াড়কে বললেন পরবর্তী বীরেন্দ্র সেহবাগ

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের অ্যাডিলেড টেস্ট হারের পর বহু ক্রিকেট এক্সপার্টের মত ছিল যে ভারত টেস্ট সিরিজ ০-৪ ফলাফলে হারবে। সেই তারকাদের মধ্যে ইংল্যাণ্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভনের নামও শামিল ছিল। তবে পরে তিনি নিজের কথা ফিরিয়ে নিয়েছিলেন। এর মধ্যে মাইকেল ভন আরও একটি ভবিষ্যৎবাণী করেছেন যেখানে তিনি ভারতের এক ক্রিকেটারকে পরবর্তী বীরেন্দ্র সেহবাগ বলেছেন।

মাইকেল ভন করলেন ভবিষ্যৎবাণী

মাইকেল ভন এই তরুণ ভারতীয় খেলোয়াড়কে বললেন পরবর্তী বীরেন্দ্র সেহবাগ 1

ভারত আর অস্ট্রেলিয়া সিরিজের পর এখন মাইকেল ভনের ফোকাস আগামী ভারত আর ইংল্যান্ড সিরিজের উপর রয়েছে। আগামী সিরিজ নিয়ে মাইকেল ভন এখন ভবিষ্যৎবাণী করা শুরু করেছেন। এর মধ্যে ভন জানিয়েছেন যে এমন একজন খেলোয়াড় রয়েছেন যিনি এই সিরিজে বড়ো ব্যবধান তৈরি করতে পারেন।
মাইকেল ভন একটি ইন্টারভিউতে বলেছেন যে কেবল একজন ভারতীয় খেলোয়াড় এই সিরিজে বড়ো ব্যবধান তৈরি করতে পারেন। এই খেলোয়াড় হলেন ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ যিনি বর্ডার-গাভাস্কার ট্রফিতে নিজেকে আবারও প্রমাণ করেছেন।

ভন পন্থকে বললেন দ্বিতীয় সেহবাগ

মাইকেল ভন এই তরুণ ভারতীয় খেলোয়াড়কে বললেন পরবর্তী বীরেন্দ্র সেহবাগ 2

অস্ট্রেলিয়ায় পন্থের আক্রামণাত্মক ব্যাটিং দেখার পর ভন স্কাই স্পোর্টসের সঙ্গে একটি ইন্টারভিউতে বলেন, “বেন স্টোকসের অসঙ্গে ঋষভ পন্থ সবচেয়ে বেশি এনজয়েবল ক্রিকেটার, যখনই পন্থ ব্যাটিংয়ের জন্য আসে তো আমি ওকে দেখি, আমি দীর্ঘ সময় ধরে ওকে দেখছি। ও বিশ্বের যে কোনো বিপক্ষ দলকে চ্যালেঞ্জ জানাতে পারে। পন্থের ব্যাটিংয়ে বীরেন্দ্র সেহবাগের ছায়া দেখা যায়, তবে টেস্ট ক্রিকেটে সেহবাগ ওপেনার ছিল, কিন্তু পন্থকে নিয়েও বিপক্ষ দলে একটা ভয় থাকে। বীরেন্দ্র সেহবাগ বিপক্ষ দলের বোলারদের মধ্যে আতঙ্ক তৈরি করত। ঋষভ পন্থের মধ্যেও এই গুন রয়েছে। নিঃসন্দেহে ও বেশ কয়েকবার কম স্কোরে আউট হয়ে যায়, কিন্তু ওকে নিয়ে বিপক্ষ দলে ভয় থাকে”।

ঋষভ পন্থ সিডনিতে করেছিল বিস্ফোরণ

মাইকেল ভন এই তরুণ ভারতীয় খেলোয়াড়কে বললেন পরবর্তী বীরেন্দ্র সেহবাগ 3

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে ঋষভ পন্থ সিডনি ক্রিকেট গ্রাউন্ডে বিস্ফোরক ৯৭ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে গাবার মাঠে তিনি শেষ আর নির্ণায়ক টেস্টে অপরাজিত ৮৯ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন। পন্থ নিজের ব্যাটিংয়ের মাধ্যমে সমর্থক আর ক্রিকেট এক্সপার্টদের যথেষ্ট প্রভাবিত করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *