এই দুই ইংরেজ ব্যাটসম্যানকে পরের টেস্টে বাইরে থাকার নির্দেশ দিলেন মাইকেল ভন, পরিবর্তও বাছলেন 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ চলছে। প্রথম টেস্টে ভারতীয় দল ইংলিশ দলের উপর চাপ সৃষ্টি করেছে। কিন্তু বৃষ্টির কারণে পঞ্চম দিনের খেলা যথাসময়ে শুরু করা যায়নি। ইংল্যান্ডের দুর্বল ব্যাটিংয়ের পরিপ্রেক্ষিতে, ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন পরবর্তী টেস্ট ম্যাচ থেকে দুইজন খেলোয়াড়কে বাদ দেওয়ার পরামর্শ দিয়েছেন। ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে হাসিব হামিদ এবং ডেভিড মালানকে অন্তর্ভুক্ত করার পরামর্শ দিয়েছেন ভন।সাবেক অধিনায়ক মাইকেল ভন হাসিব হামিদ এবং ডেভিড মালানকে পছন্দ করে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের জন্য জ্যাক ক্রোলি এবং ডম সিবলিকে বাদ দেওয়ার আহ্বান জানিয়েছেন। প্রথম টেস্টে ক্রোলি মাত্র ৬ রান করেন এবং সিবলি ২৮ রান করেন। অধিনায়ক জো রুট এর সেঞ্চুরির কারণে ইংল্যান্ড তাদের দ্বিতীয় ইনিংসে ৩০৩ রান করে।

Dom Sibley and Zak Crawley picked for England Lions tour of Australia in  January | Cricket News | Sky Sports

ভন বিবিসিকে বলেন, “জ্যাক ক্রোলি একজন দুর্দান্ত টেস্ট ম্যাচ খেলোয়াড় হতে পারেন, কিন্তু এই মুহূর্তে তার ব্যাট রান পাচ্ছে না। আমি ক্রোলিকে লর্ডসে প্লেয়িং একাদশে রাখতে চাই না। কিন্তু তিনি অস্ট্রেলিয়া সফরে যেতে পারেন।” ভন পরামর্শ দিয়েছেন যে ইংল্যান্ডের এই গ্রীষ্মকালীন কাউন্টি চ্যাম্পিয়নশিপে ব্যাট হাতে ভালো ফর্মে থাকা হাসিব হামিদকে নিয়ে আসা উচিত। মজার ব্যাপার হল, হামিদ ভারত একাদশের বিরুদ্ধে তার অনুশীলন ম্যাচে সেঞ্চুরি করেছিলেন, যেখানে তিনি সিলেক্ট কাউন্টি একাদশের হয়ে খেলেছিলেন।

Cricket News: From Haseeb Hameed to Dawid Malan, a look at the last five  batsmen to debut for England in Tests - Sport360 News

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক আরও বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন ক্রোলি এই বছরের শেষের দিকে অ্যাশেজের জন্য অস্ট্রেলিয়া যাবেন। ভন বিশ্বাস করেন যে ক্রোলিকে একটি ভিন্ন ফরম্যাট খেলতে হবে, তার কৌশল উন্নত করতে হবে এবং তারপর টেস্ট দলে ফিরতে হবে। প্রাক্তন অধিনায়ক আরও বলেন, নটিংহ্যাম টেস্টে ১ ও ২৭ রান করা ডমিনিক সিবলি ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ভালো পারফরম্যান্স করতে পারেননি। তিনি বিশ্বাস করেন ডেভিড মালান, যিনি এই গ্রীষ্মে তার একমাত্র কাউন্টি চ্যাম্পিয়নশিপে ১৯৯ রান করেছিলেন। তাকে সুযোগ দেওয়া উচিত।

Leave a comment

Your email address will not be published.