জো রুটের কীর্তিতে মুগ্ধ মাইকেল ভন, নস্টালজিক হয়ে পোস্ট করলেন এই বহু পুরোনো ছবি 1

ইংল্যান্ড অধিনায়ক জো রুট ভারতের বিপক্ষে চলমান ৫ টেস্ট ম্যাচ সিরিজে বিস্ময়কর কাজ করেছেন। প্রথম তিন ম্যাচে তিনটি সেঞ্চুরি করেছিলেন তিনি। রুটের অসাধারণ ইনিংসের ভিত্তিতে ইংল্যান্ড হেডিংলিতে তৃতীয় ইনিংস এবং ৭৬ রানে তৃতীয় টেস্ট জিতে সিরিজে ১-১ সমতা করে। এই সিরিজে ভারতীয় বোলাররা এখন পর্যন্ত রুট -এর সামনে অসহায় দেখাচ্ছে।রুট প্রথম টেস্টে ১০৯ রান, দ্বিতীয় টেস্টে ১৮০ নট আউট এবং তৃতীয় টেস্টে ১২১ রান করেন। সবাই রুটের এই ব্যাটিংয়ের ভক্ত হয়ে গেল। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন রবিবার জো রুট এর সাথে নিজের একটি ১৫ বছরের পুরনো ছবি শেয়ার করেছেন।

জো রুটের কীর্তিতে মুগ্ধ মাইকেল ভন, নস্টালজিক হয়ে পোস্ট করলেন এই বহু পুরোনো ছবি 2

এই ছবিটি সেই সময়কার, যখন রুট মাত্র ১১ বছর বয়সী ছিলেন এবং ভনকে ১১ বছর বয়সী রুটকে হাঁটু গেড়ে ম্যান অফ দ্যা ম্যাচ ট্রফি দিতে দেখা গেছে। রুট ১১ বছর বয়সে তার খেলোয়াড়কে তার ভক্ত বানিয়েছিলেন। এই ১৫ বছর বয়সী ছবিতে, রুটকে তার বয়সের মধ্যে ভগনের হাত থেকে সেরা ক্রিকেটারের পুরস্কার নিতে দেখা যায়।

ভন এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন যে, “জো রুট আপনার জন্য গর্বিত। আপনি কীভাবে একজন মহান ব্যক্তির মধ্যে পরিণত হয়েছেন তা দেখতে দুর্দান্ত।” ভারত ও ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচ ওভালে ২ থেকে ৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এবং ভারতীয় বোলারদের সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে জো রুট।

Leave a comment

Your email address will not be published.