করোনার কারণে বাতিল হল ভারতে খেলা হতে চলা এই টি-২০ টুর্নামেন্ট 1

ভারতে করোনা ভাইরাসের ক্রমবৃদ্ধিমান প্রকোপকে দেখে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন অর্থাৎ এমসিএ নিজেদের আগামী টি-২০ লীগকে স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। এই বিষয়ে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানিয়েছে তারা।

এমসিএ নিল বড়ো সিদ্ধান্ত

করোনার কারণে বাতিল হল ভারতে খেলা হতে চলা এই টি-২০ টুর্নামেন্ট 2

মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন অর্থাৎ এমসিএ এই মরশুমে হতে চলা নিজেদের আগামী টি-২০ লীগ বাতিল করে দিয়েছে। করোনার ক্রমবৃদ্ধিমান অবস্থা দেখে এমসিএ মুম্বাই টি-২০ লীগকে আগামী আদেশ পর্যন্ত বাতিল করে দিয়েছে। এমসিএ একটি মিডিয়া বিজ্ঞাপ্তিতে জানিয়েছে, “দেশে করোনার ক্রমবৃদ্ধিমান অবস্থা দেখে সকলের হিতার্থকে মাথায় রেখে এমসিএ নিজেদের টি-২০ লীগকে আগামি নোটিশ পর্যন্ত বাতিল করছে”।

টি-২০ লীগের চেয়ারম্যান করলেন টুইট

করোনার কারণে বাতিল হল ভারতে খেলা হতে চলা এই টি-২০ টুর্নামেন্ট 3

মুম্বাই টি-২০ লীগের পরিচালন পারিষদের চেয়ারম্যান মিলিন্দ নারওয়েকার বলেছেন সরকারের চাপ কমানোর জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি বলেন, “বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে এমসিএ সভাপতি বিজয় পাতিল আর আমি চেয়ারম্যান হওয়ার কারণে মুম্বাই টি-২০ লীগকে স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। সরকারি মেশিনারির কাজের ভার কম করার জন্য এটা আমাদের উপায়। আমরা চাই সকলে সুরক্ষিত থাকুন”।

মুম্বাইয়ের করোনা পরিস্থিতি ভীষণই গুরুতর

করোনার কারণে বাতিল হল ভারতে খেলা হতে চলা এই টি-২০ টুর্নামেন্ট 4

প্রসঙ্গত মুম্বাই সহ পুরো মহারাষ্ট্রে করোনার পরিস্থিতি ভীষণই ভয়াবহ। এই কারণে এমসিএ নিজেদের টি-২০ লীগ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। মুম্বাইতে করোনায় মৃত্যুর সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। মুম্বাই লীগে অংশ নেওয়া খেলোয়াড়রা এর ফলে নিরাশ অবশ্যই হবেন, কিন্তু মানুষের সুরক্ষা আর সুস্থ থাকাকে মাথায় রেখে এমসিএ দ্বারা নেওয়া এই সিদ্ধান্ত প্রশংসাযোগ্য।

Leave a comment

Your email address will not be published.