রোহিত শর্মার রেকর্ড ভেঙে চুরমার করলেন এই ওপেনিং ব্যাটসম্যান ! এশিয়া কাপে নামার আগে লাগলো বড় ধাক্কা 1

নিউজিল্যান্ড দলের ওপেনার মার্টিন গুপ্টিল, ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রোহিত শর্মা এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মধ্যে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে যুদ্ধ শুরু হয়েছে। কখনও কখনও একজন ব্যাটসম্যান টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক হন। এমন পরিস্থিতিতে আরও একবার রোহিত শর্মার বিশ্ব রেকর্ড ভেঙে দিলেন মার্টিন গুপ্টিল।

রোহিত শর্মার রেকর্ড ভেঙে চুরমার করলেন এই ওপেনিং ব্যাটসম্যান ! এশিয়া কাপে নামার আগে লাগলো বড় ধাক্কা 2

ভারতীয় ওপেনার রোহিত শর্মা কিছু সময়ের জন্য টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন, কিন্তু এখন এই কৃতিত্ব কিউয়ি ওপেনার মার্টিন গুপ্টিল করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে তিনি তার ষষ্ঠ রান করায়, গুপ্টিল টি-টোয়েন্টি ক্রিকেটে সেরা রান সংগ্রাহক হন।

তবে এই বিশ্বরেকর্ড আবারও নিজের নাম করে নিতে পারবেন রোহিত শর্মা। গুপ্টিল এখনও পর্যন্ত কোন টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলবেন না, যেখানে রোহিত শর্মা এশিয়া কাপ ২০২২-এ ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলবেন এবং তিনি ১১ রান করে গুপ্টিল পিছনে ফেলে দেবেন। রোহিত ১৩ রান করলে তিনিই হবেন প্রথম ব্যাটসম্যান যিনি ৩৫০০ টি-টোয়েন্টি রান করবেন।

রোহিত শর্মার রেকর্ড ভেঙে চুরমার করলেন এই ওপেনিং ব্যাটসম্যান ! এশিয়া কাপে নামার আগে লাগলো বড় ধাক্কা 3

ডানহাতি ব্যাটসম্যান মার্টিন গুপ্টিল বর্তমানে ৩৪৯৭ রান নিয়ে টি-২০ ক্রিকেটের শীর্ষে আছেন। ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ৩৪৮৭ রান নিয়ে দুই নম্বরে রয়েছেন। তৃতীয় স্থানে রয়েছে বিরাট কোহলির নাম, যিনি করেছেন ৩৩০৮ রান। এই বছর বিরাট কোহলি অনেক টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ মিস করেছেন। এমন পরিস্থিতিতে আশা করা হচ্ছে, এশিয়ায় এলে তার ব্যাট থেকে রান আসবে। এখন সে দিকেই তাকিয়েই ভারতীয় টিম ম্যানজেমেন্ট।

Leave a comment

Your email address will not be published.