IPL 2022: লখনউ সুপারজায়ান্টদের জন্য খারাপ খবর, আইপিএলের বাইরে এই মারাত্মক ফাস্ট বোলার !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হতে আর মাত্র ৮দিন বাকি এবং তার আগেই লখনউ সুপারজায়ান্টস বড় ধাক্কা খেয়েছে। এই খবর ভক্তদেরও চমকে দিতে পারে। এটি নতুন ফ্র্যাঞ্চাইজির অভিষেক মৌসুম এবং এর জন্য টিমটি নিলামে অনেক সেরা খেলোয়াড় যুক্ত করেছিল। কিন্তু, মার্ক উডের এই খবর লখনউ সুপারজায়ান্টদের জন্যও সমস্যা হয়ে দাঁড়িয়েছে।IPL 2022: লখনউ সুপারজায়ান্টদের জন্য খারাপ খবর, আইপিএলের বাইরে এই মারাত্মক ফাস্ট বোলার !! 2

প্রকৃতপক্ষে ইংল্যান্ডের ফাস্ট বোলার মার্ক উড আসন্ন আইপিএল ২০২২ মৌসুমে তার ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারবেন না। কারণ গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নর্থ সাউন্ডে অনুষ্ঠিতব্য টেস্ট ম্যাচে তাকে ইনজুরিতে পড়তে হয়েছিল। এ সময় তিনি কনুইতে আঘাত পান।IPL 2022: লখনউ সুপারজায়ান্টদের জন্য খারাপ খবর, আইপিএলের বাইরে এই মারাত্মক ফাস্ট বোলার !! 3

ইএসপিএনক্রিকইনফোকে উদ্ধৃত করে একটি প্রতিবেদনে বলা হয়েছে, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড দ্বারা উডের অবস্থা লখনউ সুপারজায়েন্টস ফ্র্যাঞ্চাইজির কাছে প্রকাশ করা হয়েছিল। এ সময় তিনি বোলিং করতে পারবেন না বলে নিশ্চিত হওয়া গেছে। যেকোনো ঝুঁকি তাদের আঘাতকে আরও গভীর করে তুলবে এবং পরবর্তী সময়ে তারা ক্ষতির সম্মুখীন হবে।

IPL 2022: লখনউ সুপারজায়ান্টদের জন্য খারাপ খবর, আইপিএলের বাইরে এই মারাত্মক ফাস্ট বোলার !! 4

মার্ক উড টিমের বাইরে থাকার পর LSG এখনও ডানহাতি প্রতিস্থাপন করতে পারেনি। এ বছর ফ্র্যাঞ্চাইজি মেগা নিলামে সাড়ে সাত কোটি টাকা দিয়ে নিজের সঙ্গে যুক্ত হন তিনি। তিনি লখনউ সুপার জায়ান্টসে যোগদানের পর, এটি বিশ্বাস করা হয়েছিল যে তিনি দলের বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন। তবে দুর্ভাগ্যবশত এখন ক্রিকেটে ফিরতে তাকে অপেক্ষা করতে হবে।

Read More:IPL 2022 : এই চারজন খেলোয়াড়ের আগমনের সাথে পাঞ্জাব কিংস শিরোপার সবচেয়ে বড় প্রতিযোগী হল

একই সঙ্গে মৌসুম শুরুর আগেই প্রস্তুতি জোরদার করেছেন টিমের নতুন অধিনায়ক। লখনউতে এই মরসুমে প্রথম মুখোমুখি গুজরাট জায়ান্টস। বিশেষ বিষয় হল দুই দলই একে অপরের বিরুদ্ধে অভিষেক হবে। সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে কেএল রাহুল জানিয়েছেন যে, “আগামী দুই মাস খুব স্পেশাল হতে চলেছে। সবার সাথে কাজ করা অনেক মজার হবে। আমরা সবাই মিলে চেষ্টা করবো এবং জয়ের জন্য কাজ করবো।”

Leave a comment

Your email address will not be published.