৮৩ সিনেমায় কপিল দেবের ভূমিকায় রনবীর সিংয়ের উপর ভরসা রাখেননি স্বয়ং শচীন টেন্ডুলকর সহ একাধিক তারকা ক্রিকেটার 1

ভারতের (India) মহান অধিনায়ক কপিল দেবকে (Kapil Dev) বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে গণ্য করা হয়। কপিল দেবের অ্যাকশন বেশ অনন্য। তাকে বিশ্বের বিস্ফোরক ব্যাটসম্যান এবং বিপজ্জনক ফাস্ট বোলারদের মধ্যে গণ্য করা হয়। ১৯৮৩ সালে, ভারত তার অধিনায়কত্বে প্রথম বিশ্বকাপ জিতেছিল। এ নিয়ে নির্মিত হয়েছে ‘৮৩’ ছবিটি, যা মুক্তি পাবে ২৪ ডিসেম্বর। এই ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং (Ranveer Singh)। তিনি বলেছিলেন যে কপিল দেবের ইংরেজি এবং তার বোলিং অ্যাকশন নকল করতে তার অনেক অসুবিধা হয়েছিল।

কপিল দেবের ইংরেজি এবং তার বোলিং অ্যাকশন নকল করতে অনেক অসুবিধা হয়েছিল

Ranveer Singh Makes 'Legend' Kapil Dev's Birthday Special With '83 Pics

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছেন, “কপিল দেবের অ্যাকশন নিখুঁত করার জন্য তিনি প্রায় ৭ মাস ধরে ৪ ঘন্টা কান্নার অনুশীলন করেছিলেন।” রণবীর সিং প্রকাশ করেছেন যে তিনি ইংল্যান্ডে (England) ছবির শুটিং চলাকালীন ব্যাটিং কিংবদন্তি শচীন তেন্ডুলকারের (Sachin Tendulkar) সাথে দেখা করেছিলেন এবং ভারতের প্রাক্তন অধিনায়ক কপিলের অনন্য বোলিংকে তুলে ধরেছিলেন। তিনি বলেছিলেন যে শচীন, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং যাদের সাথে আমার দেখা হয়েছিল। তিনি আমাকে বলতেন কিভাবে কাজ করতে যাচ্ছেন?

লর্ডসে (Lords) কপিল দেবের নেতৃত্বে প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল ভারত

83: Ranveer Singh shares his first look as Kapil Dev on birthday, check it  out | Bollywood News – India TV

তিনি যোগ করেছেন, “আমরা লর্ডসে ছিলাম, বৃষ্টি হয়েছিল, কবির স্যার এবং আমি শচীন টেন্ডুলকারের সাথে দেখা করেছি। তিনি আমাকে বললেন, “হ্যাঁ, আপনি ৮৩ ছবিতে কাজ করছেন। আপনি কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন, খুব সুন্দর। আপনিও তার মতো বোলিং করতে যাচ্ছেন। উহু. .. ভাল’. সবাই আমাকে বলছিলেন যে এটি সহজ হবে না। কয়েক মাস ধরে কোথাও এটি সহজ ছিল না।” ৮৩ ছবির পরিচালক কবির খান (Kabir Khan)। লর্ডসে (Lords) কপিল দেবের নেতৃত্বে প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল ভারত।

Leave a comment

Your email address will not be published.