"বিশ্বকাপে ব্যর্থ অনেকেই তবে দোষ সবাই দীনেশ কার্তিক কেই দিচ্ছে", ডিকের সমর্থনে হাত বাড়ালেন হরভজন সিং !! 1

মাত্র একটি পদক্ষেপ দূরেই ভারতীয় দল তাদের সেমিফাইনালে পৌঁছানোর লক্ষ্যে, আগামীকাল মেলবোর্নের মাঠে মুখোমুখি ভারত ও জিম্বাবুয়ে এই ম্যাচে বিচার করবে ভারতের সেমিফাইনালের প্রবেশের টিকিট। ভারতীয় ব্যাটসম্যান এবং বোলারদের যৌথ প্রয়াশে ভারতীয় দল দ্বিতীয় গ্রুপের টেবিল টপার, আগামীকাল ম্যাচ জিতলে ভারতীয় দল সরাসরি সেমিফাইনাল খেলার জন্য কোয়ালিফাই করবে। দলের হয়ে দুর্দান্ত ছন্দে ব্যাটিং করছেন বিরাট কোহলি, ইতিমধ্যে ৪ ইনিংসে তিনি জুড়ে দিয়েছেন ২২০ রান।

ফর্মে ফিরেছেন লোকেশ রাহুল, দুটি ম্যাচে অর্ধ শতরান এসেছে সূর্য কুমার যাদবের ব্যাট থেকে। তবে রোহিত শর্মার ব্যাট এখনো সেই ভাবে কথা বলিনি, তাছাড়া পাকিস্তানের বিরুদ্ধে একটি ৪০ রানের ইনিংস আসার পরে হার্দিক পান্ডিয়ার ব্যাট ও শান্ত। ভারতীয় দলের ফিনিশিং সামলাচ্ছেন দীনেশ কার্তিক, তাকেও ছন্দে দেখা যাচ্ছে না। ৩ ইনিংস মিলিয়ে ৬৩ স্ট্রাইক রেটে ১৪ রান করেছেন মাত্র। এবার কার্তিকের ব্যর্থতা নিয়ে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিং।

পন্থ বনাম কার্তিক প্রসঙ্গ

"বিশ্বকাপে ব্যর্থ অনেকেই তবে দোষ সবাই দীনেশ কার্তিক কেই দিচ্ছে", ডিকের সমর্থনে হাত বাড়ালেন হরভজন সিং !! 2

তাকে যখন জিজ্ঞাসা করা হয় দীনেশ কার্তিকের জায়গায় পন্থকে নিয়ে আসার দরকার কিনা, তখন ভাজ্জি বলে, “যখন কার্তিক ইনজুরিতে পড়েছিল, তখন আমি বলেছিলাম যে আমাদের পন্থকে ফিরিয়ে আনা উচিত। কিন্তু যদি সে ফিট থাকে, কার্তিককে খেলতে হবে কারণ দল তাকে বেছে নিয়েছে একজন ফিনিশার হিসাবে। আপনি সেই ভূমিকায় পন্থকে খেলানো যায়না।”

দীনেশ কার্তিক ছাড়া ব্যর্থ অনেকেই

"বিশ্বকাপে ব্যর্থ অনেকেই তবে দোষ সবাই দীনেশ কার্তিক কেই দিচ্ছে", ডিকের সমর্থনে হাত বাড়ালেন হরভজন সিং !! 3

কার্তিক কে সমর্থন জানিয়ে ভাজ্জি বলেছেন, “দীনেশ কার্তিক ছাড়া অন্য খেলোয়াড়রাও আছে যারা ব্যর্থ হয়েছে। কিন্তু তাদের নামটা বেশি (জনপ্রিয়) বলে আমরা তাদের নিয়ে কিছুই বলিনা, দীনেশ যেখানে ব্যাটিং করে সেখানে ব্যাটিং করা কঠিন, এর আগে যুবরাজ সিং এবং এমএস ধোনি সেখানে দুর্দান্ত ব্যাটিং করেছেন, তারপরে আমরা হার্দিক পান্ডিয়াকে দেখেছি। এখন আমরা কার্তিককে দেখছি, তাকেও সুযোগ দেওয়া উচিত।”

কঠোর পরিশ্রমী দীনেশ কার্তিক

"বিশ্বকাপে ব্যর্থ অনেকেই তবে দোষ সবাই দীনেশ কার্তিক কেই দিচ্ছে", ডিকের সমর্থনে হাত বাড়ালেন হরভজন সিং !! 4

দীনেশ কার্তিককে কঠোর পরিশ্রমী বলেছেন ভাজ্জি, এবিষয়ে তিনি মন্তব্য করে বলেন, “দীনেশ কার্তিক কঠোর পরিশ্রমী, তিনি আগে রান বানিয়েছেন, দেখুন ৩ টি ইনিংস দেখেই তো বিচার করা উচিত নয়, সেটা দেখে ফ্লপ বলতে পারেননা, সবাইকে সুযোগ দেওয়া উচিত, টপ অর্ডার যদি এত সুযোগ পায় তাহলে লোয়ার অর্ডার পাবেনা কেন ? তারও সমান সুযোগ পাওয়া উচিত।”

Leave a comment

Your email address will not be published.