ভিডিও: মণীষ পাণ্ডের অবাক করে দেওয়া ক্যাচে কাব্যয়া মারণের রিঅ্যাকশন হলো ভাইরাল

আইপিএল ২০২১ এর তৃতীয় ম্যাচে মণীষ পাণ্ডের একটি অবাক করে দেওয়ার মতো ক্যাচ দেখা গিয়েছে। জানিয়ে দিই যে আইপিএল ২০২১ এর তৃতীয় ম্যাচ কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হচ্ছে।

এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। যারপর ব্যাটিং করতে নামা কলকাতা নাইট রাইডার্সের হয়ে শুভমান গিল আর নীতীশ রাণা ইনিংস শুরু করেন। কিন্তু কলকাতার ইনিংসে এমন একটা সুযোগ আসে যখন মণীষ নিজের দুর্দান্ত ফিল্ডিংয়ের মাধ্যমে সকলকে অবাক করে দিয়েছেন।

মণীষ পাণ্ডের দুর্দান্ত ক্যাচে দেখা গেলো কাব্যয়া মারণের অবাক করা রিঅ্যাকশন

ভিডিও: মণীষ পাণ্ডের অবাক করে দেওয়া ক্যাচে কাব্যয়া মারণের রিঅ্যাকশন হলো ভাইরাল 1

ঘটনা সেই সময়ের যখন কলকাতা নাইট রাইডার্স দলের স্কোর ২ উইকেট হারিয়ে ১৫৭ রান ছিল। ১৬ ওভার পূর্ণ হওয়ার পর স্পিনার রশিদ খান ইনিংসের ১৭তম ওভারে বল করতে আসেন। সেই সময় কলকাতার তরফে ব্যাটিং করার জন্য ক্রিজে উপস্থিত ছিলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার অ্যান্দ্রে রাসেল রশিদ খানের ওভারের দ্বিতীয় বলে রাসেল বাউন্ডারির দিকে একটি শট খেলেন। যারপর বাউন্ডারিতে দাঁড়ানো মণীষ পান্ডে দৌড়ে এসে রাসেলের শটের এক দুর্দান্ত আর দৃষ্টি নন্দন ক্যাচ নিয়ে দলকে সফলতা এনে দেন। পাণ্ডের এই ক্যাচের পর ভিড়ের মদ্যে বসা সানরাইজার্সের সহ মালকিন কাব্যয়া মারণ বিস্ময়ের রিঅ্যাকশনও সমস্ত ক্রিকেট প্রেমীদের মনোযোগ আকর্ষণ করে নেয়।

লক্ষ্য তাড়া করতে নেমে ভালো জায়গায় দেখা যাচ্ছে হায়দ্রাবাদকে

ভিডিও: মণীষ পাণ্ডের অবাক করে দেওয়া ক্যাচে কাব্যয়া মারণের রিঅ্যাকশন হলো ভাইরাল 2

ম্যাচের কথা বলা হলে কলকাতার দল প্রথমে ব্যাট করে নীতীশ রাণার ৮০ রান আর রাহুল ত্রিপাঠির ৫৩ রানের দুর্দান্ত হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৭ রান করে। প্রথমে বোলিন করে হায়দ্রাবাদের তরফে আফগানিস্তানের দুই বোলার মহম্মদ নবী আর রশিদ খান ২টি করে উইকেট নেন। এরপর দ্বিতীয় ইনিংসে লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদের দলের শুরু বেশি ভালো হয়নি। দলের দুই ওপেনার ঋদ্ধিমান সাহা আর অধিনায়ক ডেভিড ওয়ার্নার ব্যক্তিগত ৭ আর ৩ রানের স্কোরে আউত হন। দলের রান সেই সময় ২ উইকেটে ১০ ছিল। এই খবর লেখা পর্যন্ত জনি ব্যারেস্টো আর মণীষ পাণ্ডে দুর্দান্ত ব্যাটিং করে ৭৯ রানের পার্টনারশিপ গড়ে ফেলেছেন।

জনি ব্যারেস্টো ৪৬ রান আর মণীষ পাণ্ডে ৩১ রান করে ক্রিজে রয়েছেন। কলকাতার তরফে প্রসিদ্ধ কৃষ্ণা আর সাকিব আল হাসান একটি করে উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *