ইশান্ত শর্মার জায়গায় এই তারকা পেসারকে চাইছিলেন মদন লাল 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনে ইংল্যান্ডের নাম ঘোষণা করা হয়েছিল। অধিনায়ক জো রুটের সেঞ্চুরি ইনিংস এবং ডম সিবলি ও বেন স্টোকসের দুরন্ত হাফ সেঞ্চুরির ইনিংসের সুবাদে ইংল্যান্ড বড় স্কোরের দিকে এগিয়ে যাচ্ছে। ভারতীয় বোলারদের উইকেটের জন্য লড়াই করতে হয়েছে। ইনজুরির পরে ফিরে আসছেন দ্রুত বোলার ইশান্ত শর্মাও এখন পর্যন্ত কোনও কিছুই মুগ্ধ করতে পারেননি।

ইশান্ত শর্মার জায়গায় এই তারকা পেসারকে চাইছিলেন মদন লাল 2

আর ইশান্তের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলেন সাবেক প্রাক্তন কোচ মদন লাল। জনপ্রিয় ক্রীড়া চ্যানেল স্পোর্টস তকের সাথে কথোপকথনের সময় মদন লাল বলেছেন, “আমি মনে করি ভারতীয় দল ব্যালেন্সড বোলিং আক্রমণ নিয়ে খেলছে না।” এই নিয়ে তিনি আরও বলেছেন, “ভারতীয় দলের তিনজন ফাস্ট বোলার এবং দুজন স্পিনার নিয়ে খেলা উচিত ছিল। ইশান্ত শর্মা বর্তমানে ইনজুরি থেকে ফিরছেন। এমন পরিস্থিতিতে তাকে ২-৩ টেস্ট ম্যাচের পরে সুযোগ দেওয়া উচিত ছিল।”

 

সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সফরের সময় দুর্দান্ত বোলিং করা মহম্মদ সিরাজকে তিনি টেনে আনেন। ইশান্তের জায়গায় সিরাজ খেলার যোগ্য, এমনটাই বলেছেন কিংবদন্তী এই ক্রিকেটার।

ইশান্ত শর্মার জায়গায় এই তারকা পেসারকে চাইছিলেন মদন লাল 3

এদিকে প্রাক্তন এই প্রাক্তন কোচ বলেছেন, “আপনি যদি নিজের ব্যাটিং লাইন আপ আরও গভীর করতে চান, তবে আপনার উচিত ছিল ওয়াশিংটন সুন্দরের জায়গায় শার্দুল ঠাকুরকে সুযোগ দেওয়া। এছাড়াও, শাহবাজ নাদিমের পরিবর্তে কুলদীপ যাদবের একটি সুযোগ পাওয়া উচিত ছিল।” এরপর তিনি বলেছেন, “জো রুট দুর্দান্ত এক সেঞ্চুরি খেলেছে। ইংল্যান্ড যদি প্রথম ইনিংসে ৪৫০ রান তুলতে সক্ষম হয়, তবে চাপ ভারতে আসবে।”

Leave a comment

Your email address will not be published.