করোনার মারণরোগে আক্রান্ত লিওনেল মেসি! শারীরিক অবস্থা নিয়ে এই এল ভয়ানক আপডেট 1

করোনা ভাইরাস আবারও সারা বিশ্বে পা ছড়িয়ে পড়ছে। এর নতুন রূপ ওমিক্রন আফ্রিকান খুব দ্রুত ছড়িয়ে পড়ছে। খেলাধুলায়ও এই ভাইরাসের প্রভাব দেখা যায়। এদিকে ক্রীড়াজগত থেকেও একটি দুঃসংবাদ এসেছে। জানিয়ে রাখি বিশ্বের সবচেয়ে বিখ্যাত ফুটবলার লিওনেল মেসি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মেসি করোনায় আক্রান্ত

Messi tests positive for COVID-19 | Marca

সাতবারের ব্যালন ডি’অর পুরস্কার বিজয়ী লিওনেল মেসি প্যারিস সেন্ট-জার্মেই (পিএসজি) দলের চারজন খেলোয়াড়ের মধ্যে রয়েছেন যারা সোমবার রাতে দলের ফরাসি কাপ ফুটবল ম্যাচের আগে করোনা ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন। পিএসজি দল শনিবার রাতে এক বিবৃতিতে বলেছে যে কর্মীদের একজন সদস্যকেও কোভিড -১৯ পজিটিভ পাওয়া গেছে। সে সময় কারও নাম প্রকাশ না করলেও পরে রোববার দলের মেডিকেল নিউজে ক্লাবটির সংক্রামিত খেলোয়াড়ের তালিকায় মেসি, লেফট ব্যাক ইউয়ান বার্নাট, ব্যাকআপ উইকেটরক্ষক সার্জিও রিকো ও ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিটুমাজালার নাম আসে। দিয়েছে। তৃতীয় সারির দল ভেনেসের মুখোমুখি হতে হবে পিএসজিকে।

মোনাকোতেও করোনা সংক্রমণ

Barcelona: FC Barcelona's 2021: The year in which Leo Messi broke his fans  hearts | Marca

গত বছরের রানার্স-আপ মোনাকো রবিবার দ্বিতীয় স্তরের দল কুভিলি রোয়েনের মুখোমুখি হবে। রবিবার ১৩টি ম্যাচ হবে যেখানে দলটি শেষ 16-এ জায়গা পাওয়ার দাবি জমা দেবে। মোনাকো শনিবার বলেছে যে এর সাথে থাকা খেলোয়াড়দের কোভিড -19 পজিটিভ পাওয়া গেছে তবে তাদের কেউই উদ্বেগজনক লক্ষণ দেখায়নি এবং কোয়ারেন্টাইনে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published.