Legends League Cricket: মোহাম্মদ কাইফের বোলিং নিয়ে ইরফান পাঠান বলেছিলেন এই কথা, পরে চাইলেন ক্ষমা !! 1

Legends League Cricket: ভারত ছাড়াও, অন্যান্য অনেক দেশের অবসরপ্রাপ্ত ক্রিকেটাররা বর্তমানে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় মরশুমে ব্যস্ত। এই তালিকায় রয়েছেন শচীন তেন্ডুলকার, ইয়ন মর্গ্যান, বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান পাঠান, মুত্তিয়া মুরালিধরনের মতো কিংবদন্তিরা। এদিকে, মোহাম্মদ কাইফ নিজের একটি ঘটনা শেয়ার করেছেন যিনি এই লিগে ইন্ডিয়া মহারাজা দলের অংশ। সেখানে তাকে উইকেট নিতে দেখা যায়। তার বলে দুর্দান্ত ক্যাচ নেন পারবিন্দর আওয়ানা।

কাইফ গোটা বিষয়টি জানান

Legends League Cricket: মোহাম্মদ কাইফের বোলিং নিয়ে ইরফান পাঠান বলেছিলেন এই কথা, পরে চাইলেন ক্ষমা !! 2

বিশ্ব জায়ান্টদের বিপক্ষে ম্যাচের ভিডিও শেয়ার করেছেন মোহাম্মদ কাইফ। এতে তিনি থিসারা পেরেরাকে প্যাভিলিয়নে পাঠান। পারবিন্দর আওয়ানা সেরা একটি ক্যাচ নেন এবং কাইফের অ্যাকাউন্টে উইকেট যোগ হয়। এই ভিডিও শেয়ার করে কাইফ লিখেছেন, ‘বিশেষ মনোযোগ দিন ক্যাপ্টেন। অলরাউন্ডার মোহাম্মদ কাইফের ড্রিফট, বল ফ্লাইট এবং টার্ন দেখুন দয়া করে। দাদা, তুমি মনে হয় কৌশল হারিয়ে ফেলেছ।’ এই ম্যাচে কাইফের সঙ্গে খেলছিলেন ইরফান পাঠান।

ইরফান পাঠানের মন্তব্য

ইরফান পাঠান এই ভিডিওটিতে মন্তব্য করেছেন – “আপনার বোলিং নিয়ে মজা করার জন্য ক্ষমাপ্রার্থী।” বিশেষ বিষয় হল কাইফ এবং ইরফান পাঠান একই দলের হয়ে লিগে খেলছেন। এর থেকেই বোঝা যাচ্ছে, মাঠে নিজেই কিছু বলেছেন পাঠান। কাইফ অবশ্য জিজ্ঞেস করেন- ‘ওয়ে কি বলেছো, আমি কিছুতেই শুনতে পাচ্ছিলাম না।’ ইরফান পাঠান ম্যাচে ৯ বলে তিনটি ছক্কা মেরে অপরাজিত ২০ রান করেন।

ভারতীয় দলের দুরন্ত জয়

Legends League Cricket: মোহাম্মদ কাইফের বোলিং নিয়ে ইরফান পাঠান বলেছিলেন এই কথা, পরে চাইলেন ক্ষমা !! 3

ওয়ার্ল্ড জায়ান্টদের বিপক্ষে ৬ উইকেটে জয় পায় ইন্ডিয়ান মহারাজা দল। ওয়ার্ল্ড জায়ান্টস ২০ ওভারে ৮ উইকেটে ১৭০ রান করে। ভারত দলের হয়ে পাঁচ উইকেট নেন পঙ্কজ সিং। ক্যাপ্টেন হরভজন সিং, জোগিন্দর শর্মা ও মোহাম্মদ কাইফ পেয়েছেন ১টি করে উইকেট। ভারত মহারাজা ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে। হাফ সেঞ্চুরি করেন তন্ময় শ্রীবাস্তব ও ইউসুফ পাঠান। ৩৫ বলে ৫০ রানের অপরাজিত ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা হাঁকান ইউসুফ। ম্যাচের সেরা হয়েছেন পঙ্কজ।

Leave a comment

Your email address will not be published.