নিজেদের দলকে অথৈ জলে রেখে দ্য হান্ড্রেড থেকে সরে এলেন এই দুই সুপারস্টার ভারতীয়! 1

ভারতীয় মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানা এবং হরমনপ্রীত কৌর বিভিন্ন কারণে দ্য হান্ড্রেড থেকে বেরিয়ে এসেছেন এবং ভারতে ফিরে আসবেন। অস্ট্রেলিয়া সফরের আগে পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য টুর্নামেন্ট থেকে সরে এসেছেন সাউদার্ন ব্রেভসের প্রতিনিধিত্বকারী মান্ধানা। তিনি দলের জন্য ফাইনাল সহ শেষ দুটি ম্যাচ খেলতে পারবেন না। স্মৃতি তার শেষ ইনিংসে ৭৮ রান করেছিলেন এবং দলকে জিততে সাহায্য করেছিলেন। ম্যানচেস্টার অরিজিনালসের হয়ে খেলা হরমনপ্রীত আহত হয়েছেন। তবে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা তার দল এখনও হরমনের বদলি দাবি করেনি।

The Hundred: Indian women batters Smriti Mandhana and Harmanpreet Kaur to return home due to THESE reasons

মান্ধানা একটি বিবৃতি জারি করে বলেন, “আমি ফাইনাল পর্যন্ত দলের সঙ্গে থাকতে পছন্দ করতাম, কিন্তু আমরা দীর্ঘদিন ধরে বাড়ি থেকে দূরে ছিলাম এবং সামনের সফরের অপেক্ষায় ছিলাম। আমি লর্ডসে দলটি দেখব এবং আশা করি তারা আমাদের ভালো ফর্ম অব্যাহত রাখবে। এটি একটি দুর্দান্ত প্রতিযোগিতা হয়েছে এবং আমি সত্যিই এটি উপভোগ করেছি।” সাউদার্ন ব্রেভসের জন্য স্মৃতির শেষ ইনিংসটি বুধবার এসেছিল যখন তিনি ওয়েলশ ফায়ারের বিপক্ষে জয়ে ৫২ বলে ৭৮ রান করেছিলেন। তার দুর্দান্ত ইনিংসের জন্য তাকে ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ নির্বাচিত করা হয়। স্মৃতি সাত ইনিংসে ১৩৩.৬ স্ট্রাইক রেটে ১৬৭ রান করেন। অন্যদিকে হরমনপ্রীত তিনটি ইনিংসে ১০৯.৪৭ এর স্ট্রাইক রেটে ১০৪ রান করেন।

The Hundred 2021: Harmanpreet Kaur shines but team loses in opening match | Cricket News | Zee News

এই দুই খেলোয়াড় টুর্নামেন্ট থেকে সরে আসার পর, দ্য হান্ড্রেডে একমাত্র ভারতীয় হলেন শেফালি ভার্মা, যিনি বার্মিংহাম ফিনিক্সের হয়ে খেলেন, দীপ্তি শর্মা, যিনি লন্ডন স্পিরিটের প্রতিনিধিত্ব করেন এবং টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক, নর্দান সুপারচার্জার্সের জেমাইমা রডরিগেজ।

Leave a comment

Your email address will not be published.