বিসিসিআইয়ের কাছে হল আবেদন, এই শহরকেও দেওয়া হোক আইপিএল ২০২১ আয়োজনের সুযোগ 1

তেলেঙ্গানা রাষ্ট্র সমি্তির (TRS) কার্যনির্বাহী সভাপতি কেটি রামা রাও শনিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআই আর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আধিকারিকদের অনুরোধ করেছেন যে হায়দ্রবাদকেও আইপিএল টুর্নামেন্টের আয়োজনের একটি স্থান হিসেবে শামিল করা হোক। আইপিএলের ১৪তম মরশুমের শুরু এপ্রিলে হওয়ার আশা রয়েছে আর বিসিসিআই এই টুর্নামেন্টের শিডিউলও দ্রুতই প্রকাশ করতে চাইবে।

কেটিআর টুইট করে করলেন এই দাবী

কেটিআর টুইট টুইট করে জানিয়েছেন যে, “বিসিসিআই আর আইপিএল পদাধিকারীদের কাছে হায়দ্রাবাদকে আগামী আইপিএল মরশুমের জন্য ভেনুগুলির মধ্যে একটি হিসেবে শামিল করার জন্য খোলাখুলি আবেদন করছি। ভারতের সমস্ত মেট্রো শহরের তুলনায় আমাদের এখানে অনেক কম করোনা ভাইরাসের মামলা রয়েছে আর সেটা আটকানোর জন্যও আমাদের কাছে উপায় রয়েছে আর আমরা আপনাদের সরকারের তরফেও সমস্ত সহায়তা করারও আশ্বাসন দিচ্ছি”।

কিছু মিডিয়া রিপোর্টসে দাবী করা হচ্ছে যে বিসিসিআই মুম্বাই, চেন্নাই, কলকাতা, আহমেদাবাদ, দিল্লি আর ব্যাঙ্গালোরে আইপিএলের নতুন মরশুমের আয়োজন করতে চায়। এই অবস্থায় কেটিআরের এই বয়ান সামনে এসেছে, যেখানে হায়দ্রবাদকেও আয়োজন দায়িত্ব দেওয়ার কথা বলা হয়েছে। বিসিসিআই প্রথমে একটি শহরে টুর্নামেন্টের আয়োজনের পরিকল্পনা করছিল, কিন্তু এখন পাঁচ বা ছয় শহরের মধ্যে টুর্নামেন্টের আয়োজন করা হতে পারে।

বিসিসিআই আধিকারিক বললেন এই কথা

বিসিসিআইয়ের কাছে হল আবেদন, এই শহরকেও দেওয়া হোক আইপিএল ২০২১ আয়োজনের সুযোগ 2

এর আগে আইএনআই এর সঙ্গে কথা বলতে গিয়ে বিসিসিআইয়ের এক আধিকারিক ঘটনাক্রমের ব্যাপারে বলেছিলেন যে আইপিএলের ১৪তম মরশুম নিয়ে ভাবনা চিন্তা করা হচ্ছে। তিনি বলেন, “আমরা মূলরূপে অনেক বেশি জায়গায় আইপিএলের সঞ্চালনা করার সম্ভাবনা খুঁজছি। এটাকে আরও বেশি প্রশংসকদের মধ্যে নিয়ে যেতে হবে, কারণ পরিস্থিতি স্বাভাবিক হওয়ার দিকে এগোচ্ছে। জোব সুরক্ষিত বাবল আর লজিস্টিকের ব্যবস্থাও নিশ্চিতভাবে গুরুত্বপূর্ণ হবে। অংশগ্রহণকারীদের স্বাস্থ্য আমাদের প্রাথমিক চিন্তা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *