INDvsENG: পরপর চারবার টস হারার পর বিরাট কোহলিকে নিয়ে তৈরি হল মজাদার মিমস

ভারত আর ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টি-২০ সিরিজে মাত্র একবার টস জেতা বিরাট কোহলি ওয়ানডে সিরিজের শুরুটাও টস হেরেই করলেন। তিনি নিজের ব্যাটিংয়ে দলকে শক্তিশালী তো করেছেন, কিন্তু টসের ব্যাপারে তিনি দলকে টেনশনে ফেলে দেন। প্রথম ওয়ানডে ম্যাচেও টস হারার পর বিরাট কোহলিকে নিয়ে নানা ধরনের মিমস তৈরি হচ্ছে। এর মধ্যে কিছু মিম তো বিরাট কোহলিকে ঠাট্টা করে তৈরি হচ্ছে, তো কিছু মিমসে ইংল্যান্ডকে নিয়ে।

 

টস হেরেছেন, ম্যাচ জিতেছেন

INDvsENG: পরপর চারবার টস হারার পর বিরাট কোহলিকে নিয়ে তৈরি হল মজাদার মিমস 1

ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি ম্যাচে ভারতের অধিনায়ক বিরাট কোহলি মাত্র একবারই টস জিততে সফল হয়েছেন। এরপর ওয়ানডেতেও তার এই রেকর্ড বজায় রয়েছে। প্রত্যেকবার তিনি টেল বলেন আর তার ভাগ্যে প্রত্যেকবার উল্টোটাই হয়। অন্যদিকে ইংল্যান্ডের অধিনায়ক ইয়োন মর্গ্যান টসের বস হয়ে যান। কিন্তু সিরিজ হেরে যান তিনি। এমনই ঘটনা টেস্ট সিরিজেও হয়েছে।

 

কোহলিকে নিয়ে হচ্ছে নিয়মিত টুইট

INDvsENG: পরপর চারবার টস হারার পর বিরাট কোহলিকে নিয়ে তৈরি হল মজাদার মিমস 2

প্রথম ওয়ানডে ম্যাচে ভারতীয় দল ক্রুণাল পাণ্ডিয়া আর প্রসিদ্ধ কৃষ্ণাকে ডেবিউর সুযোগ দিয়েছে। অয়দিকে ঋষভ পন্থকে বাদ দেওয়া হয়েছে। দলের এই সিদ্ধান্ত নিয়ে সমর্থকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। বেশ কয়েকজন পন্থকে বাদ দেওয়ায় ক্ষোভ প্রকাশ করছেন, তো বেশকিছু মানুষ হার্দিক আর ক্রুণালের একসঙ্গে খেলায় খুশি।

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *