বিরাট কোহলি কী নিজের সবচেয়ে স্পেহাল মুহূর্ত নিয়ে কী ক্যামেরায় বললেন মিথ্যে? ভিডিও ভাইরাল

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের ঐতিহাসিক জয়ের অংশ ছিলেন না। আসলে বিরাট কোহলি নিজের মেয়ের জন্মের কারণে ভারতে ফিরে এসেছিলেন। বিরাট কোহলির দেশে ফিরে আসার পরও ভারতীয় দলের প্রদর্শনে নজর রেখেছিলেন।কোহলি একটি ইন্টারভিউতে জানিয়েছেন যে তিনি হাসপ্তালে ছিলেন সেখানে নিজের ফোনে তিনি ম্যাচ দেখছিলেন।

বিরাট কোহলির মিথ্যে কথা

বিরাট কোহলি কী নিজের সবচেয়ে স্পেহাল মুহূর্ত নিয়ে কী ক্যামেরায় বললেন মিথ্যে? ভিডিও ভাইরাল 1

বিরাট কোহলি নিজের একটি ইন্টারভিউতে বলেছেন যে শেষ টেস্ট ম্যাচে যখন ভারতীয় দলের হয়ে শার্দূল ঠাকুর আর ওয়াশিংটন সুন্দর ব্যাট করছিলেন তো বিরাট অনুষ্কার সঙ্গে হাসপাতালে ছিলেন। তিনি জানিয়েছেন যে তিনি ম্যাচ চলাকালীন শার্দূল আর সুন্দরের ব্যাটিং নিজের ফোনে দেখছিলেন। তবে যদি তথ্যের দিকে নজর দেওয়া হয় তো বিরাট কোহলি যে ইনিংসের উল্লেখ করছেন, সেটা সম্ভবত সুন্দর আর শার্দূল নয় বরং বিহারী আর অশ্বিনের ইনিংস ছিল। কারন যখন কোহলি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন ততক্ষণ ব্রিসবেন টেস্ট হয়নি।

কোহলির বয়ানের সত্যতা

বিরাট কোহলি কী নিজের সবচেয়ে স্পেহাল মুহূর্ত নিয়ে কী ক্যামেরায় বললেন মিথ্যে? ভিডিও ভাইরাল 2

বিরাট কোহলির মেয়ের জন্ম ১১ জানুয়ারি হয়েছিল। যে দিন তার মেয়ের জন্ম হয়, সেই দিন ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া সিডনি টেস্টের শেষ দিন ছিল। যখন ভারতীয় দল ম্যাচ ড্র করায় তার কিছুক্ষণের মধ্যে খবর এসেছিল যে বিরাট বাবা হয়েছেন। যে ম্যাচে শার্দূল আর সুন্দর দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, সেই ম্যাচটি ব্রিসবেনের মাঠে ১৫ থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত খেলা হয়েছিল। শার্দূল আর সুন্দর যে ব্যাটিং করেছিলেন সেটা খেলার তৃতীয় দিন অর্থাৎ বিরাটের মেয়ের জন্মানোর প্রায় ৬ দিন পরের ঘটনা। এই অবস্থায় বিরাটের এমনটা বলা সত্যি নয় যে বিরাট শার্দূল আর সুন্দরের ব্যাটিং চলাকালীন হাসপাতালে ছিলেন। হতে পারে যে বিরাট হনুমা বিহারী আর অশ্বিনের ইনিংসের উল্লেখ করছেন আর ভুল করে তিনি ব্রিসবেনের উল্লেখ করে ফেলেন।

বিরাট স্টার স্পোর্টসে দিয়েছেন বয়ান

বিরাট কোহলি কী নিজের সবচেয়ে স্পেহাল মুহূর্ত নিয়ে কী ক্যামেরায় বললেন মিথ্যে? ভিডিও ভাইরাল 3

বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে চলা প্রথম টেস্ট ম্যাচ চলাকালীন স্টার স্পোর্টসে ইন্টারভিউ দিয়েছেন। এর মধ্যে কোচ রবি শাস্ত্রী তার সঙ্গে ছিলেন। যতীন সাপ্রুর সঙ্গে হওয়া কথাবার্তায় বিরাট বলেন, “যখন শার্দূল আর সুন্দর খেলছিলেন সেই সময় আমি হাসপাতালে ছিলাম, ডাক্তার আমাকে সেই সময় ডেকে পাঠান, আর আমি সেই সময় নিজের ফোনে ম্যাচ দেখছিলাম, সুন্দর আর শার্দূলের ব্যাটিং দেখে আমি যথেষ্ট আনন্দ পেয়েছি, এটা আমার জীবনের সেই বেস্ট ইনিংসগুলির মধ্যে একটি ছিল যা আমি এতদিন পর্যন্ত দেখেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *