IPL2021: কেএল রাহুলের খেলা নিয়ে ব্যাটিং কোচ ওয়াসিম জাফরের বড়ো বয়ান 1

আইপিএল২০২১ এর শুরু আর কয়েকদিনের মধ্যেই হতে চলেছে। সমস্ত খেলোয়াড়রা প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এর মধ্যে পাঞ্জাব কিংসের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর অধিনায়ক কেএল রাহুলের ব্যাটিং নিয়ে বড়ো মন্তব্য করেছেন। তার মতে গত আইপিএল মরশুমে রাহুল ভীতুর মতো ব্যাটিং করেছিলেন কিন্তু এবার তাকে ভীষণই আক্রামনাত্মক দেখা যাবে।

কেএল রাহুল করবেন আক্রামণাত্মক ব্যাটিং

IPL2021: কেএল রাহুলের খেলা নিয়ে ব্যাটিং কোচ ওয়াসিম জাফরের বড়ো বয়ান 2

আইপিএল ২০২০তে পাঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল অসাধারণ ব্যাটিং করেছিলেন আর মরশুমে সবচেয়ে বেশি রান করার জন্য তিনি অরেঞ্জ ক্যাপও জিতেছিলেন। কিন্তু পাঞ্জাবের ব্যাটিং কোচ ওয়াসিম জাফরের মতে কেএল রাহুল এই মরশুমে আরও আক্রামণাত্মকভাবে খেলবেন্ন। তিনি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে বলেন, “কেএল রাহুল গত মরশুমে সামান্য স্লোগতিতে ব্যাটিং করেছিল। ও সম্ভবত গভীর ব্যাটিং করেছিল, কারণ ৫ নম্বরের পর বেশি ব্যাটিং হয়নি আর গ্লেন ম্যাক্সওয়েল ফায়ারিং করতে পারছিলেন না। ও নিজেকে ক্রিজে টিকিয়ে রাখার আর শেষ পর্যন্ত ব্যাটিং করার দায়িত্ব সামলেছিল। এবার সকলেই নিশ্চিতভাবেই আক্রামণাত্মক কেএল রাহুলকে দেখবেন”।

কেএল রাহুল দেখিয়েছেন ও স্পেশাল খেলোয়াড়

IPL2021: কেএল রাহুলের খেলা নিয়ে ব্যাটিং কোচ ওয়াসিম জাফরের বড়ো বয়ান 3

কেএল রাহুল ইংল্যান্ডের সঙ্গে খেলা হওয়া টি-২০ সিরিজে নিরাশাজনক প্রদর্শন করেছিলেন। তিনি চারটি ম্যাচে মাত্র ১৫ রানই করতে পেরেছিলেন। কিন্তু তারপর একদিনের সিরিজে তাকে ছন্দে দেখা গিয়েছে আর তিনটি ম্যাচে তিনি ৮৮.৫০ গড়ে ১৭৭ রান করেছেন। এই ব্যাপারে জাফর বলেন, “এটা যে কোনো খেলোয়াড়ের সঙ্গে হতে পারে। যত ওবেশি ম্যাচ খেলছে তত ভালো হয়ে উঠছে, হ্যাঁ ওর কাছে একটা খারাপ টি-২০ সিরিজ গিয়েছে, কিন্তু এতে ও খারাপ ব্যাটসম্যান হয়ে যায় না। ও তিন ফর্ম্যাটে সেঞ্চুরি করেছে আর নিজের খেলাটাকে অন্য কারও থেকে ভালো জানে। ওয়ানডেতে ও দেখিয়েছে যে ও এত স্পেশাল খেলোয়াড় কেন”।

রাহুলের অধিনাওকত্বে খেতাবের দাবীদার হবে

IPL2021: কেএল রাহুলের খেলা নিয়ে ব্যাটিং কোচ ওয়াসিম জাফরের বড়ো বয়ান 4

আইপিএল ২০২০তে পাঞ্জাব কিংস কেএল রাহুলকে দলের অধিনায়কত্ব দিয়েছিল। কিন্তু ফ্রেঞ্চাইজি টপ-৪ এ জায়গা করে নিতে অসফল হয়েছিল। কিন্তু দল বেশকিছু মুশকিল ম্যাচ জিতে সমর্থকদের মন জয় করেছিল। এই মরশুমে আরও একবার কেএল রাহুলের অধিনায়কত্ব পাঞ্জাব কিংস খেতাবের প্রবল দাবীদার হবে।

Leave a comment

Your email address will not be published.