ফিল্মি গানে কোমর দোলালেন KL রাহুল, "খেলার ইচ্ছাই নেই!" বিশ্বকাপের পারফর্ম্যান্স মনে করিয়ে বলছেন নেটিজেনেরা !! 1

অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ হয়েছেন ভারতের ওপেনার KL রাহুল। গোটা টুর্নামেন্টেই প্রয়োজনের সময় লম্বা পার্টনারশিপ গড়তে পারেন নি তিনি এবং আরেক ওপেনার রোহিত শর্মা। টি-২০ ক্রিকেটে যেখানে পাওয়ার-প্লে ব্যবহার করে বড় রান তুলে নেওয়াই দস্তুর, সেখানে প্রথম ছয় ওভারে ভারতের পারফর্ম্যান্স একেবারেই পাতে দেওয়ার মত নয়। আশা জাগিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেও সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে আটকে যায় ভারতের রথ। ১০ উইকেটে ‘টিম ইন্ডিয়া’কে হারায় ইংল্যান্ড দল। এই হতাশাজনক হারের জন্যও ভারতের ওপেনিং ব্যর্থতা অনেকাংশে দায়ী বলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের একটা বৃহৎ অংশের। ডিফেন্স, ফুটওয়ার্ক থেকে শটচয়ন, ক্যাঙ্গারুর দেশের বাউন্সি উইকেটে কোনোটাই ঠিকঠাক হয় নি রাহুলের। উঠেছে দল থেকে তাঁকে বাদ দেওয়ার দাবী। এরই মধ্যে সমাজমাধ্যমে ভাইরাল রাহুলের নাচের ভিডিও। আর যায় কোথায়! নেটিজেনদের রোষের মুখে ভারতের টি-২০ দলের সহ-অধিনায়ক।

মাইকেল জ্যাকসন অবতারে KL রাহুল

ফিল্মি গানে কোমর দোলালেন KL রাহুল, "খেলার ইচ্ছাই নেই!" বিশ্বকাপের পারফর্ম্যান্স মনে করিয়ে বলছেন নেটিজেনেরা !! 2

মাঠের মধ্যে বেশ ধীরস্থির তিনি। সচরাচর জড়ান না বিতর্কে। সমাজমাধ্যমেও বেশ নিয়মিয় আনাগোনা নয় ভারতের ওপেনিং ব্যাটার KL রাহুল’এর। তবু তিনিই কিনা সমাজমাধ্যমের চক্ষুশূল এখন। বিশ্বকাপে জোড়া অর্ধশতক করলেও প্রয়োজনের সময় ফের ব্যর্থ হয়ে নিজের, “দ্বিপাক্ষিক সিরিজ আর আইপিএলে হিরো, বড় মঞ্চে জিরো” ট্যাগের বোঝা আরও একটু বাড়িয়েছেন রাহুল। এবার নেটিজেনদের রোষের মুখে তাঁর নাচের ভিডিও। ভিডিও’তে রাহুল’কে দেখা যাচ্ছে জনপ্রিয় বলিউড গান ‘দশ বাহানে করকে লে গ্যয়ে দিল’ গানে কোমর দোলাতে। রাহুলের আশেপাশে নাচছেন আরও দু’জন। শেরওয়ানী পরিহিত রাহুলের এই মাইকেল জ্যাকসন অবতার দেখে ট্যুইটার ভেসে গিয়েছে ট্রল আর মিমের বন্যায়। দেখে নিন সেই ভিডিও’টি-

ভাইরাল ভিডিও নিয়ে ট্রলড হলেন রাহুল-

চোট সারিয়ে মাঠে ফিরলেও,ফর্ম ফিরে পান নি KL রাহুল-

KL Rahul | image: Twitter
Indian opener KL Rahul had a world cup to forget in 2022.

২০২১ সালের নভেম্বর মাস থেকে ২০২২ এর অগস্ট অব্দি কোনও আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেন নি রাহুল। বাইরে ছিলেন চোটের কারণে। এশিয়া কাপে দলে ফিরলেও নিজের পুরনো ছন্দ ফিরে পান নি এখনও। সম্ভবত সেই কারণেই নিজের বিধ্বংসী অবতারে বিশ্বকাপে তাঁকে দেখতে পায় নি ভারতবাসী। দুটি অর্ধশতক সহ টি-২০ বিশ্বকাপে ৬ ম্যাচে তিনি করেছেন ১২৮ রান। গড় ২১.৩৩ এবং স্ট্রাইক রেট ১২০.৭৫।

Leave a comment

Your email address will not be published.