KL Rahul
Prev1 of 2
Use your ← → (arrow) keys to browse

টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার টি-২০ সিরিজ থেকে বাদ পড়েছেন। রাহুল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজের জন্য অধিনায়ক হিসেবে ভাবা হয়েছিল। এই সিরিজ শুরুর আগেই চোটের মুখে পড়েন। এরপর দেশের এই তারকা ব্যাটসম্যানকে এনসিএ-তে পাঠানো হয়। আশা করা হয়েছিল, ইংল্যান্ড সফরের আগে তিনি ফিট হয়ে উঠবেন। তবে আদতে তেমনটা কিছু হয়নি। চোটের জন্য আরও বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

এখন শোনা যাচ্ছে, বিসিসিআই কেএল রাহুলকে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠাতে চলেছে। বোর্ডের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এমতাবস্থায় প্রশ্ন উঠছে রাহুল এই সিরিজের বাইরে থাকার ফলে তার জায়গায় কে আসবেন। এবার ইংল্যান্ডের মাটিতে কেএল রাহুলের পরিবর্তে এই দুই খেলোয়াড়কে জায়গা করে দেওয়া যেতে পারে।

মায়াঙ্ক আগরওয়াল

এই দুই মারকাটারি ব্যাটসম্যানকে KL Rahul-এর জায়গায় দেখা যেতে পারে ইংল্যান্ডে, ঝড়ো ব্যাটিংয়ের জন্য দু'জনেই বিখ্যাত 1

টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক কেএল রাহুল ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ থেকে বাদ পড়েছেন। এমন পরিস্থিতিতে তার জায়গা নিতে পারেন মায়াঙ্ক আগরওয়াল। এই সফরের জন্য তাকে বাছা না হলেও বিসিসিআই তাকে কেএল রাহুলের বদলি হিসেবে ইংল্যান্ডে পাঠাতে পারে। টি২০ ক্রিকেটে মারকাটারি ইনিংস খেলার ক্ষমতা রয়েছে মায়াঙ্কের। এমন পরিস্থিতিতে রাহুল দ্রাবিড় অ্যান্ড কোম্পানির সঙ্গে মায়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডে পাঠাতে পারে বোর্ড।

নতুন বলের মোকাবিলায় মায়াঙ্কের যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। এছাড়াও, তিনি রোহিত শর্মার সঙ্গে টেস্টে ইনিংস শুরু করেছেন এবং দলের হয়ে অনেকবার টেস্ট ম্যাচ জিতেছেন। মায়াঙ্ক আগরওয়াল ভারতের হয়ে এখনও পর্যন্ত ২১টি টেস্ট খেলেছেন এবং করেছেন ১৪৮৮ রান। এর মধ্যে চারটি সেঞ্চুরিও রয়েছে।

Prev1 of 2
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.