ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর জানালেন, রাহুল আরও সুযোগ পাবেন নাকি বাদ পড়বেন 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা ৫ ম্যাচের টি-২০ সিরিজে কেএল রাহুলের গত তিনটি ইনিংসের প্রদর্শন দেখা গেলে তা যথেষ্ট নিরাশাজনক থেকেছে। ১৬ মার্চ গুজরাটের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচেও রাহুল ইংলিশ বোলারদের সামনে দাঁড়াতে পারেননি, এই অবস্থায় তাকে আগামী ম্যাচে খেলানো অনেকটাই প্রশ্নের মুখে রয়েছে। নিজের কেরিয়ারের খারাপ ফর্মের মধ্যে দিয়ে যয়ায়া রাহুলের সাম্প্রতিক প্রদর্শন দেখলে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে গত তিনটি ম্যাচে মাত্র ১ রানই করতে পেরেছেন এবং বাকি দুটি ইনিংসে তিনি শূন্য রানে আউট হন।

টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর করলেন রাহুলের সমর্থন

ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর জানালেন, রাহুল আরও সুযোগ পাবেন নাকি বাদ পড়বেন 2

এর মধ্যে টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর কেএল রাহুলকে সমর্থন জানিয়ে বলেছেন, “প্রত্যেক খেলোয়াড়ের কেরিয়ারে এমন একটা মোড় আসে, যখন সেই খেলোয়াড় নিজের খারাপ প্রদর্শনের মধ্যে দিয়ে যান। এর মানে এটা নয় যে আমরা সেই খেলোয়াড়ের সক্ষমতাকে উপেক্ষা করব বা সেই খেলোয়াড়ের আগের প্রদর্শনকে ভুলে যাব”।

এছাড়াও বিক্রম রাঠোর কেএল রাহুলের আইপিএল ২০২০তে প্রদর্শনের ব্যাপারে বলতে গিয়ে বলেন, “যেভাবে রাহুল গত বছর আইপিএলে নিজের ধারাবাহিক ভালো প্রদর্শনে সকলকে প্রভাবিত করেছিলেন তার সেই প্রদর্শনকে কে ভুলতে পারবে”।

কেএল রাহুলের আন্তর্জাতিক ক্রিকেট প্রদর্শন

ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর জানালেন, রাহুল আরও সুযোগ পাবেন নাকি বাদ পড়বেন 3

কেএল রাহুলের টি-২০ আন্তর্জাতিক কেরিয়ারের দিকে দেখা গেলে তিনি ভারতের সেই তিনজন খেলোয়াড়ের মধ্যে শামিল রয়েছেন যারা তিনটি ফর্ম্যাটেই সেঞ্চুরি করেছেন। রাহুল ভারতের হয়ে এখনও পর্যন্ত ৪৭টি টি-২০আই ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১৫৪৩ রান করেছেন। এর মধ্যে ২টি সেঞ্চুরি আর ১২টি হাফসেঞ্চুরি রয়েছে। এছাড়াও তিনি ভারতের হয়ে ৩৫টি ওয়ানডে আর ৩৬টি টেস্ট ম্যাচ খেলেছেন।

আইপিএল ২০২০তে থেকেছেন স্মরণীয় প্রদর্শন

ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর জানালেন, রাহুল আরও সুযোগ পাবেন নাকি বাদ পড়বেন 4

যদি আইপিএল কেরিয়ারের কথা বলা হয় তো রাহুল আইপিএলে ৮১টি ম্যাচ খেলে ২৬৪৭ রান করেছেন। এর মধ্যে ২টি সেঞ্চুরি আর ২১টি হাফসেঞ্চুরি রয়েছে। সেই সঙ্গে তিনি আইপিএল ২০২০র সর্বাধিক রানসংগ্রহকারী ব্যাটসম্যানও ছিলেন। যেখানে তিনি ৫৫.৮৩ গড়ে ১৪টি ম্যাচে ৬৭০ রান করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *