PBKSvsDC: কেএল রাহুল এর ঘাড়ে দিলেন দিল্লির বিরুদ্ধে হারের দায়

আইপিএল ২০২১ এর ১১তম ম্যাচে প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পাঞ্জাব নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান করে। এই লক্ষ্যকে দিল্লি ক্যাপিটালসের দল ১৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে হাসিল করে নেয়। এই ম্যাচ জেতার ফলে দিল্লি সিরিজের দ্বিতীয় জয়লাভ করে আর পয়েন্টস টেবিলে ৪ পয়েন্টস পেয়ে যায়।

এই হার সামান্য নিরাশাজনক

PBKSvsDC: কেএল রাহুল এর ঘাড়ে দিলেন দিল্লির বিরুদ্ধে হারের দায় 1

পাঞ্জাব কিংসের এই হারের পর অধিনায়ক কেএল রাহুলকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। তিনি বোলার আর শিশিরকে নিজেদের দলের হারের দায়ী বলেছেন। তিনি বলেন, “যদি আমি নিজের জন্মদিনে জয় পেতাম, তো এটা আমার জন্য খুবই ভালো অনুভূতি হত। হ্যাঁ এই হার সামান্য নিরশাজনক। কিন্তু এখনও আমাদের কাছে অনেক ম্যাচ বাকি রয়েছে আর এই কারণে আশা রয়েছে যে আমরা শক্তিশালী হয়ে ফিরব আর কিছু ম্যাচ জিতব”।

শিখর করেছেন ভালো ব্যাটিং

PBKSvsDC: কেএল রাহুল এর ঘাড়ে দিলেন দিল্লির বিরুদ্ধে হারের দায় 2

কেএল রাহুল আগে বলেন, “এখন এমন মনে হচ্ছে যে আমরা ১০-১৫ রান কম করেছি। কিন্তু আমার মনে হয় যে ১৯০ রানের স্কোর ভালো ছিল।আমার আর ময়ঙ্কের মনে হয়েছিল যে ১৮০-১৯০ এই উইকেটে দুর্দান্ত হবে। শিখর ভালো ব্যাটিং করেছে ওকে শুভেচ্ছা। যখন আমরা ওয়াংখেড়েতে আসি তো দ্বিতীয় ইনিংসে বোলিং করা সবসময় একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। আমরা এমন পরিস্থিতির জন্য প্রস্তুতি নিই। এটা এই গুণমানগত ব্যাটসম্যানদের বিরুদ্ধে মুশকিল হয়ে যায়”।

ভিজে বলে বোলিং করা যথেষ্ট মুশকিল

PBKSvsDC: কেএল রাহুল এর ঘাড়ে দিলেন দিল্লির বিরুদ্ধে হারের দায় 3

রাহুল আরও বলেন, “এখানে শিশির একটা বড়ো ফ্যাক্টর। আমি এটা এই কারণে বলছি না যে আমরা হেরে যাওয়া দল। বোলাররা ভিজে বলে বোলিং করার প্র্যাকটিস করে, কিন্তু ম্যাচে এমন বোলিং করা সবসময় মুশকিল হয়। আমি অ্যাম্পায়ারদের বলকে দুবার বদলানোর জন্য বলি (যেমন বল ভিজে ছিল) কিন্তু রুল বুক্স সম্ভবত এর অনুমতি দেয় না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *