আথিয়াকে বিয়ের আগে কেমন ছিলো KL রাহুলের ‘লাভ’ লাইফ ? জীবনে একাধিক নারীর উপস্থিতি স্বীকার করেছিলেন ক্রিকেট তারকা !! 1

গতকালই জীবনের বাইশ গজে এক নতুন ইনিংসের সূচনা করেছেন ভারতীয় ক্রিকেট দলের তারকা কে এল রাহুল। এই নয়া ইনিংসে নন-স্ট্রাইকার প্রান্তে তিনি পাবেন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি’কে। দীর্ঘদিনের প্রেমপর্বের পর বলিউড নায়ক সুনীল শেট্টির কন্যা আথিয়াকে (Athiya Shetty) বিয়ে করেছেন ভারতের টেস্ট দলের সহ-অধিনায়ক। খান্ডালাতে অবস্থিত সুনীল শেট্টির ‘জশন’ নামের প্রাসাদোপম বাংলোতে এক ঘরোয়া অনুষ্ঠানের পর চার হাত এক হয়েছে রাহুল এবং আথিয়ার। নিজেরাই বিয়ের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে ভক্তদের সুখবর জানিয়েছেন তারকা দম্পতি। রাহুল (KL Rahul) এবং আথিয়ার যৌথ পথচলা শুরুর দিনে সংবাদমাধ্যমের চর্চায় উঠে এসেছে ক্রিকেট তারকার প্রাক্তন প্রেমিকাদের কথা। সুনীল শেট্টি কন্যার আগেও যে একাধিকবার সম্পর্কে জড়িয়েছেন তিনি, তা করণ জোহরকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের মুখেই স্বীকার করে নিয়েছিলেন কর্ণাটকের ক্রিকেটার। মহিলাদের নিয়ে রাহুল এবং জাতীয় দলে তাঁর সতীর্থ হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) করা কিছু মন্তব্য নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছিলো সেই সময়ে।

‘করকে আয়া…’ অশ্লীল ইঙ্গিত করে বিতর্কে জড়ান হার্দিক-

Hardik Pandya | image: twitter

জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন কে এল রাহুল (KL Rahul) এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ক্রিকেট কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও নানা প্রশ্নের জবাব দিয়েছিলেন দুই ক্রিকেট তারকা। সেই অনুষ্ঠানেই মহিলাদের দিকে একাধিকবার অশ্লীল ইঙ্গিত করেন হার্দিক পান্ডিয়া। করণ’কে হার্দিক জানান, “আমি আমার বাবা-মায়ের সঙ্গে খোলাখুলি সব বিষয় নিয়েই আলোচনা করি। ওনারা জানেন আমার বান্ধবীদের ব্যাপারে।” এছাড়াও হার্দিকের নানারকম মন্তব্য থেকে মহিলাদের প্রতি তাঁর মানসিকতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ‘নারীবিদ্বেষী’ বলেও আক্রমণ শানান অনেকে। ঘরে-বাইরে চাপের মুখে পড়ে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন হার্দিক (Hardik Pandya)। তা সত্ত্বেও শাস্তি অবশ্য তিনি এড়াতে পারেন নি। তাঁর অসংবেদনশীল মন্তব্যের জন্য বিসিসিআই তাঁকে ২০ লক্ষ টাকা জরিমানা করে। পাশাপাশি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকে এক ম্যাচের জন্য নির্বাসিতও হন হার্দিক।

শাস্তির মুখে পড়েছিলেন রাহুল’ও-

Hardik Pandya and KL Rahul | image: twitter

সাধারণত ক্রিকেট মাঠে ধীর-স্থির মানসিকতার জন্যই পরিচিত কান্নুর লোকেশ রাহুল (KL Rahul)। তবে করণের শো-তে মহিলাদের নিয়ে কটু মন্তব্য করেন তিনিও। ব্যক্তিগত জীবনে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে স্বীকার করে নেন তিনি। এমনকি নিজের ডেটিং লাইফ নিয়ে পরিবারের সঙ্গে খোলাখুলি তিনি আলোচনা করেন বলেও জানিয়েছিলেন ভারতের ক্রিকেট তারকা। রাহুলের’ও বেশ কিছু মন্তব্য নারীবিদ্বেষী বলে মনে করেছিলেন দেশের জনসাধারণ। সমাজমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে তাঁকে নিয়েও। রাজস্থানের যোধপুরে এক মহিলা তাঁর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। দীর্ঘ তিন বছর চলেছিলো সেই আইনি জটিলতা। হার্দিকের (Hardik Pandya) মতই নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইতে বাধ্য হন রাহুল’ও। তাঁকেও নির্বাসন এবং ২০ লক্ষ টাকা জরিমানার শাস্তি মেনে নিতে হয়েছিলো।

দেখে নিন সেই বিতর্কিত সাক্ষাৎকারের কিছু অংশ-

Leave a comment

Your email address will not be published.