জঘন্য ফর্মে থাকা পুজারা-রাহানেকে ডিফেন্ড করলেন কে এল রাহুল, বিশ্বমানের খেলোয়াড় হিসেবে পরিচয় দিলেন 1

চেতেশ্বর পুজারা এবং অজিঙ্ক রাহানের ব্যাট বেশ কিছুদিন ধরে নীরব হয়ে যাচ্ছে। লর্ডসে অনুষ্ঠিত ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্টে, দুই ব্যাটসম্যান একসঙ্গে প্রথম ইনিংসে মোট ১০ রান করতে পারতেন। যদিও পুজারা গত ১০ ইনিংসে ২৫ রান অতিক্রম করেনি, রাহানের অবস্থাও শোচনীয়। এই দুই ভারতীয় ব্যাটসম্যানই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের টার্গেটে রয়েছেন এবং তাদের দল থেকে বাদ দেওয়ার দাবি রয়েছে। লর্ডসে সেঞ্চুরি করা কে এল রাহুল অবশ্য পুজারা-রাহানের সমর্থনে এগিয়ে এসেছেন। রাহুল বলেন, পুজারা এবং রাহানে দুজনেই বিশ্বমানের ব্যাটসম্যান এবং দলকে অনেকবার কঠিন পরিস্থিতি থেকে টেনে এনেছেন।

India vs Australia: You would expect Pujara, Rahane to have a little more  game awareness, says Deep Dasgupta - Sports News

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে কে এল রাহুল বলেন, “দেখুন, পুজারা এবং রাহানে দুর্দান্ত খেলোয়াড় এবং দল যখনই সমস্যায় পড়ে, তখন দুজনেই উল্লেখযোগ্য অবদান রেখেছে। পুজারা-রাহানে বিশ্বমানের খেলোয়াড় এবং আমি মনে করি তারা দুজনেই রানের ক্ষুধার্ত। তারা দুজনই অভিজ্ঞ খেলোয়াড় এবং তারা জানে কিভাবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হয়। আপনাকে মেনে নিতে হবে যে সে কঠিন পরিস্থিতিতে ব্যাটিং করছে। ইংলিশ কন্ডিশনে ব্যাটিং করা সবসময়ই চ্যালেঞ্জিং এবং আপনাকে ভালো ডেলিভারির সম্মুখীন হতে হবে। আপনি সেখানে গিয়ে প্রতিটি ইনিংসে রান করতে পারবেন না। কিন্তু, যদি আপনি একটি শুরু পান, আপনার এটির সুবিধা নেওয়া উচিত।”

Pujara, Rahane among seven Indians to play county cricket before World Test  Championship

লর্ডস টেস্টের তৃতীয় দিনে ভারতীয় দলের পরিকল্পনার বিষয়ে কথা বলতে গিয়ে রাহুল বলেন, “কোন কিছু সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা খুব তাড়াতাড়ি, পরিস্থিতি তৈরি হলে আমরা খেলব। স্পষ্টতই আমরা আগামীকাল সেখানে যাব এবং খোলার ঘণ্টায় কয়েকটি উইকেট নিয়ে ইংলিশ ব্যাটসম্যানদের ওপর চাপ সৃষ্টি করার চেষ্টা করব। আমরা জানি যে পিচে খুব বেশি কিছু হচ্ছে না, আমাদের আমাদের লাইন এবং দৈর্ঘ্য ঠিক রাখতে হবে এবং আমাদের পরিকল্পনা অনুযায়ী কাজ করতে হবে। আমরা প্রতিটি ব্যাটসম্যানের পরিকল্পনাটি দেখব এবং তা বাস্তবায়ন করব এবং ব্যাটসম্যান ভুল করার জন্য অপেক্ষা করব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *