IPL 2023: আইপিএল নিলামে এই খেলোয়াড়ের পিছনে টাকার থলি নিয়ে দৌড়োবে কেকেআর, টুইটেই দিল মোক্ষম ইঙ্গিত !! 1

IPL 2023: অন্য সব দলগুলির মত কলকাতা নাইট রাইডার্সও (KKR) তাদের ধরে রাখা এবং ছেড়ে দেওয়া খেলোয়াড়দের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে। প্যাট কামিন্স ছাড়াও শাহরুখ খানের দল  থেকে স্যাম বিলিংস, মোহাম্মদ নবি, অ্যারন ফিঞ্চ, অ্যালেক্স হেলস ও অজিঙ্কা রাহানে-র মতো খেলোয়াড়দের ছেড়ে দেওয়া হয়েছে। একই সময়ে, এর আগে কলকাতা নাইট রাইডার্স দিল্লি থেকে শার্দুল ঠাকুর ও রহমানুল্লাহ গুরবাজ, লকি ফার্গুসনকে গুজরাট টাইটানস (GT) থেকে লেনদেন করেছে। তবে এই মুহুর্তে গুরবাজ ছাড়া কেকেআরের হাতে তেমন কোন উইকেটরক্ষক নেই। সেই ক্ষেত্রে আগামী আইপিএর আগে একজন উইকেটেক্ষক-ব্যাটসম্যানকে দলে নিতে চাইবে তারা।

নিলামে কলকাতার কাছে ৭.০৫ কোটি টাকা থাকবে

IPL 2023: আইপিএল নিলামে এই খেলোয়াড়ের পিছনে টাকার থলি নিয়ে দৌড়োবে কেকেআর, টুইটেই দিল মোক্ষম ইঙ্গিত !! 2

আইপিএল নিলাম ২০২৩ (IPL 2023) ২৩ ডিসেম্বর কোচিতে অনুষ্ঠিত হবে। একই সময়ে, এই নিলামে খেলোয়াড় কিনতে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কাছে থাকবে ৭.০৫ কোটি টাকা। এছাড়া শাহরুখ খানের দল ৩ জন বিদেশি খেলোয়াড় কিনতে পারে। বর্তমানে এই দলটি অধিনায়ক শ্রেয়াস আইয়ার সহ ১৪ জন খেলোয়াড়কে ধরে রেখেছে। তবে কলকতার প্রয়োজন একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। এই মুহুর্তে তাদের পছন্দ এন জগদীশন। এবার চেন্নাই সুপার কিংস তাকে দল থেকে ছেড়ে দিয়েছে। তাই তাকে টার্গেট করবে কলকাতা।

আগুনে ফর্মে রয়েছেন জগদীশান

কলকাতা নাইট রাইডার্স তাদের এই অভাব মেটাতে টার্গেট করবে এন জগদীশানকে। এবার জগদীশান বিজয় হাজারে ট্রফি ২০২২-এর ছয় ইনিংসে ৭৯৯ রান করেছেন। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। এই রান করার পথে তিনি টানা পাঁচ ইনিংসে সেঞ্চুরি করেছেন এবং বিশ্ব রেকর্ড করেছেন। এই টুর্নামেন্টে তার গড় ১৫৯.৮০ এবং তার স্ট্রাইক রেট ১২৫.৮২। জগদীশন অরুণাচল প্রদেশের বিরুদ্ধে ১৪১ বলে ২৭৭ রান করেন এবং তার দুর্দান্ত ইনিংসের কারণে তামিলনাড়ু এই ম্যাচে দুই উইকেট হারিয়ে ৫০৬ রান করে। তামিলনাড়ু হল লিস্ট এ ক্রিকেটে ৫০০ এর বেশি রান করা প্রথম দল। সব মিলিয়ে এমন একজন খেলোয়াড়কে দলে নিলে আখেরে লাভই হবে কলকাতার।

শাহরুখ খানের দল এই খেলোয়াড়দের ধরে রেখেছে-

শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নীতীশ রানা, রহমানুল্লাহ গুরবাজ, ভেঙ্কটেশ আইয়ার, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, শার্দুল ঠাকুর, লকি ফার্গুসন, উমেশ যাদব, টিম সাউদি, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী, অনুকুল রায়, রিংকু সিং

Leave a comment

Your email address will not be published.