IPL2021: দল থেকে বাদ পড়তেই এই খেলোয়াড় কেকেআর অ্যান্দ্রে রাসেলকে নিয়ে করলেন ঠাট্টা 1

কেকেআরের প্রদর্শন আইপিএল ২০২১ এর শুরুর চরণে ভালো কিছু দেখতে পাওয়া যাচ্ছে না। দল এখনও পর্যন্ত ৪টি ম্যাচ খেলে ৩টি ম্যাচ হেরে গিয়েছে। কেকেআরের খেলোয়াড়দের মধ্যে ধারাবাহিকতার প্রচুর অভাব দেখতে পাওয়া যাচ্ছে। আর এসব দেখে সেই খেলোয়াড়কে খুশি হতে দেখা যাচ্ছে, যাকে কেকেআর আইপিএল ২০২১ এর মিনি নিলামের আগে দল থেকে রিলিজ করে দিয়েছিল।

কেকেআরের প্রাক্তন খেলোয়াড় অ্যান্দ্রে রাসেলকে নিয়ে করলেন ঠাট্টা

IPL2021: দল থেকে বাদ পড়তেই এই খেলোয়াড় কেকেআর অ্যান্দ্রে রাসেলকে নিয়ে করলেন ঠাট্টা 2

আইপিএল ২০২১ এর মিনি নিলামের আগে কেকেআর নিজেদের যে ৬জন খেলোয়াড়কে দল থেকে বাদ দিয়েছিল, তাদের মধ্যে এই একটি নাম এই খেলোয়াড়েরও রয়েছে যিনি এখন সিএসকের বিরুদ্ধে হারের পর দলের পারফর্মেন্স আর বিশেষ করে রাসেলকে নিয়ে ঠাট্টা করে চলেছেন। বড়ো কথা এটাই যে কেকেআরের এই প্রাক্তন খেলোয়াড়ের এমন আচরণের কারণে আইপিএলে অন্য দলের খেলোয়াড়রাদেরও উপভোগ করতে দেখা গিয়েছে।

কেকেআরের প্রদর্শন আর রাসেলের খেলা নিয়ে ঠাট্টা করা এই খেলোয়াড় হলেন ইংল্যান্ডের টম ব্যান্টন, যিনি গত মরশুমে কেকেআরের দলে ছিলেন। শুধু তাই নয় গত মরশুমে তিনি ২টি ম্যাচে কেকেআরের হয়ে খেলেছিলেন, যার মধ্যে তিনি মাত্র ১৮ রানই করতে পারেন। আইপিএল ২০২০তে ব্যান্টনের খারাপ প্রদর্শন দেখে কেকেআর ম্যানেজমেন্ট তাকে আইপিএল ২০২১ এর দল থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। টম ব্যান্টন টুইট করে অ্যান্দ্রে রাসেলকে নিয়ে ঠাট্টা করেছেন।

তবে টম ব্যান্টনকে নিজের এই আচরণের জন্য টুইটারে যথেষ্ট সমালোচনাও ভোগ করতে হয়েছে। কিন্তু এটা পরিস্কার হয়ে গিয়েছে যে কেকেআরের তাকে বাদ দেওয়ার ক্ষোভ এখনও তার মনে রয়ে গিয়েছে।

অ্যান্দ্রে রাসেল খেলেছিলেন দুর্দান্ত ইনিংস

IPL2021: দল থেকে বাদ পড়তেই এই খেলোয়াড় কেকেআর অ্যান্দ্রে রাসেলকে নিয়ে করলেন ঠাট্টা 3

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২২১ রানের লক্ষ্য তাড়া করে অ্যান্দ্রে রাসেল ২২ বলে ৫৪ রান করেন। তার এই ইনিংসে ৬ই ছক্কা আর মাত্র ৩টি বাউন্ডারি শামিল ছিল। কিন্তু তা সত্ত্বেও রাসেল দলকে জয় এনে দিতে পারেননি। রাসেলকে স্যাম ক্যুরেন বোল্ড করে দেন। প্রসঙ্গত এই ইনিংসের আগে পর্যন্ত রাসেলের ব্যাট নিরব ছিল। কেকেআরের দল এই ম্যাচ যতই হেরে যাক কিন্তু কোথাও না কোথাও দলের জন্য এটা স্বস্তির খবর যে রাসেল ফর্মে ফিরে এসেছেন।

কেকেআরের পরপর তিনটি হার

IPL2021: দল থেকে বাদ পড়তেই এই খেলোয়াড় কেকেআর অ্যান্দ্রে রাসেলকে নিয়ে করলেন ঠাট্টা 4

আইপিএলে গতকাল কেকেআর চেন্নাইয়ের হাতে রোমাঞ্চকর ম্যাচে হেরে যায়। টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে দলকে এই ম্যাচ হারতে হয়। আইপিএলের এই মরশুমে এটি কেকেআরের পরপর তৃতীয় হার ছিল। দল এখনও মাত্র একটিই ম্যাচ জিততে পেরেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *