KKR: নতুন কোচের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স, ঘরোয়া ক্রিকেটে রয়েছে ট্রফির পাহাড় !! 1

KKR: ভারতের আইকনিক ঘরোয়া কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মরশুমের জন্য কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রধান কোচ হিসেবে নিয়োগ করা হল। বুধবার (১৭ আগস্ট) কেকেআর ফ্র্যাঞ্চাইজি এটি ঘোষণা করেছে। ব্রেন্ডন ম্যাককালামের স্থলাভিষিক্ত হবেন তিনি। এখন ইংল্যান্ড টেস্ট দলের প্রধান কোচ। ভারতের ঘরোয়া সার্কিটের অন্যতম আইকনিক কোচ পন্ডিতের অধীনে মধ্যপ্রদেশ সম্প্রতি তার প্রথম রঞ্জি ট্রফি জিতেছে। এর আগে তিনি মুম্বাই ও বিদর্ভের হয়ে বেশ কয়েকবার জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

এটি হবে আইপিএলে পণ্ডিতের প্রথম বড় দায়িত্ব। প্রাক্তন ভারতীয় উইকেরক্ষকট-ব্যাটসম্যান, ঘরোয়া দলগুলির সাথে তার দুর্দান্ত কাজের জন্য পরিচিত। কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর একটি বিবৃতিতে বলেছেন, “আমরা অত্যন্ত উত্তেজিত যে চান্দু (চন্দ্রকান্ত পণ্ডিত) আমাদের যাত্রার পরবর্তী ধাপে নেতৃত্ব দেওয়ার জন্য নাইট রাইডার্স পরিবারে যোগ দিচ্ছেন। তিনি যা করেন তার প্রতি তাঁর গভীর প্রতিশ্রুতি এবং সাফল্যের রেকর্ড এবং ঘরোয়া ক্রিকেটে সবার সামনে। আমরা আমাদের অধিনায়ক শ্রেয়াস আইয়ারের সাথে তার ভালো জুটির জন্য অপেক্ষা করছি।”

নতুন চ্যালেঞ্জ গ্রহণ করে, পন্ডিত বলেছেন, “আমি নাইট রাইডার্সের সাথে যুক্ত খেলোয়াড় এবং অন্যদের কাছ থেকে এখানকার পারিবারিক সংস্কৃতি এবং সাফল্যের ঐতিহ্য সম্পর্কে শুনেছি।” খেলোয়াড়দের অংশগ্রহণের স্তর সম্পর্কে উত্তেজিত এবং আমি অত্যন্ত বিনয়ের সাথে কাজ করার জন্য উন্মুখ। ইতিবাচক রেজাল্ট প্রত্যাশা করছি।”

৬০ বছর বয়সী পন্ডিত ৮০-র দশকের মাঝামাঝি থেকে ৯০-র দশকের শুরু পর্যন্ত ভারতের হয়ে ৫টি টেস্ট এবং ৩৬টি ওয়ানডে খেলেছেন। কিছু দিন আগে, একটি সাক্ষাত্কারে, পণ্ডিত বলেছিলেন যে আইপিএলের প্রথম বছরগুলিতে, তিনি একবার কেকেআর-এর মালিক শাহরুখ খানের সাথে দেখা করেছিলেন। তবে, পণ্ডিত স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি সহকারী কোচ হিসাবে সাপোর্ট স্টাফদের সাথে যোগ দিতে আগ্রহী নন।

Leave a comment

Your email address will not be published.