83 এর ট্রেলার দেখে কেঁদে ফেললেন কপিল দেব, দর্শকদের উদ্দেশ্যে দিলেন এই বড় বার্তা 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেব আসন্ন উচ্চ প্রত্যাশিত স্পোর্টস বায়োপিক, 83 সম্পর্কে কথা বলেছেন, যা ভারতের ঐতিহাসিক ১৯৮৩ ক্রিকেট বিশ্বকাপ জয়ের চারপাশে আবর্তিত হয়েছে। একজন সেলিব্রেটি গেস্ট হিসেবে, কপিল দেব বার্লিংটন ইংলিশের ভারতীয় লঞ্চে যোগ দিয়েছিলেন, বিশ্বব্যাপী শিক্ষা সংস্থা যার লক্ষ্য হল শিক্ষাবিদ্যা দ্বারা চালিত এবং সমর্থিত উচ্চ মানের ইংরেজি শেখার উপাদান এবং প্রোগ্রামগুলি প্রদানের জন্য সারা দেশে স্কুল, প্রতিষ্ঠান, স্কুল নেতা এবং উদ্যোক্তাদের সাথে সহযোগিতা করা।

Ranveer Singh announces the release date of '83 the film | Filmfare.com

এএনআই-এর মতে, ইভেন্টে একটি কথোপকথনের সময়, কপিল দেব আসন্ন চলচ্চিত্র সম্পর্কে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন যা ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের চিত্রিত করে, রূপালী পর্দায়। তিনি বলেন, “ট্রেলারটি দেখার পর আমি খুব আবেগপ্রবণ হয়েছি, তবে পুরোটি দেখার জন্য ২৪ ডিসেম্বরের জন্য অপেক্ষা করা যাক। এটি মুক্তি না হওয়া পর্যন্ত আমি কিছু বলতে পারব না।” কবির খান পরিচালিত, 83 তে রণবীর সিংকে কপিল দেবের চরিত্রে দেখা যায়, যিনি বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ছিলেন। রণবীর সিং এবং পুরো কাস্ট সম্পর্কে বলতে গিয়ে, ৬২ বছর বয়সী বলেছেন, “রণবীর একজন দুর্দান্ত অভিনেতা। আমি মনে করি না যে তার কোনও ইনপুট বা কোনও সাহায্যের দরকার আছে। তিনি কেবল আমার সাথে সময় কাটিয়েছেন এবং তিনি যথেষ্ট স্মার্ট।”

83 Movie Release: Ranveer Singh's '83 to not release on OTT platforms

২০০২ সালে কপিল দেবকে উইজডেন শতাব্দীর সেরা ভারতীয় ক্রিকেটার হিসাবে মনোনীত করেছিল। ২৪ বছর বয়সে বিশ্বকাপ জয়ের জন্য তিনি সর্বকনিষ্ঠ ক্রিকেট অধিনায়ক হওয়ার রেকর্ড গড়েন। ১৯৭৮-১৯৭৯ মরসুমে, কপিল দেব ইংরেজিতে পারদর্শী ছিলেন না। তিনি কীভাবে ভাষা সম্পর্কে তার ভয়কে লড়াই করেন সে সম্পর্কে আরও বলতে গিয়ে তিনি বলেছিলেন, “সিনেমাটি মুক্তি পেলে আপনি আরও ভালভাবে জানতে পারবেন। আমি এখনও এতটা ভাষা জানি না, তবে আমি যোগাযোগের ভাষা জানি। এটা আমার জন্য আরো গুরুত্বপূর্ণ. আমি এখনও প্রতিদিন একটি নতুন শব্দ শিখি।”

Leave a comment

Your email address will not be published.