PAK VS NZ: মাঠের মধ্যেই রেগে গেলেন শান্ত কেন উইলিয়ামসন, পরিস্থিতি সামলাতে আম্পায়াররা করলেন হস্তক্ষেপ !! 1

প্রথম সেমিফাইনালে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson), বিশ্বকাপের প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়াকে পরাজিত করে নিজেদের অভিযান শুরু করেছিলেন নিউজিল্যান্ড এবং অন্যদিকে ভারতের কাছে পরাজিত হয়ে বিশ্বকাপের যাত্রা শুরু করেছিল পাকিস্তান , জিম্বাবুয়ের কাছে হেরে রিতিমতন করাচির টিকিট কেটে ফেলেছিল পাকিস্তান দল। কিন্তু আইসিসির চোকার দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডের কাছে পরাজিত হয়ে পাকিস্তানের জন্য বিশ্বকাপের রাস্তা পরিষ্কার করে দেয়। গ্রুপ ১-এর শীর্ষে থাকা নিউজিল্যান্ডের বিরুদ্ধ পাকিস্তান আজ মুখোমুখি হয়েছে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে, গতবার ফাইনালে উঠেও তাদের ট্রফি জেতা হয়নি। তাই আত্মবিশ্বাস বাড়াতে ব্ল্যাক ক্যাপস’রা নিজেদের সেরাটা দিতে তৈরি।

সেমিফাইনালে এগিয়ে পাকিস্তান

PAK VS NZ: মাঠের মধ্যেই রেগে গেলেন শান্ত কেন উইলিয়ামসন, পরিস্থিতি সামলাতে আম্পায়াররা করলেন হস্তক্ষেপ !! 2

টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড দল, প্রথম ওভারেই শাহীন আফ্রিদি (Shaheen Afridi) তুলে নেন ফিন এলেনের উইকেট, তারপরেই ব্যাটিং করতে আসেন অধিনায়ক কেন উইলিয়ামসন। এই বিশ্বকাপে ছন্দে দেখা যায়নি কিউই’ অধিনায়ককে, আজ প্রথম থেকেই তিনি এক দুই নিয়েই খেলছিলেন, শান্ত স্বভাবের কেনকে আজ উত্তজিত হতে দেখা গেল, ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডের ইনিংসের চতুর্থ ওভারে। এই ওভারে বল করতে আসেন ফাস্ট বোলার হারিস রউফ। ওভারের দ্বিতীয় বলে হারিস তার রান আপ সম্পূর্ণ করার সাথে সাথে কেন উইলিয়ামসন তার দিকে ইশারা করে তার বিরক্তি প্রকাশ করেন।

উইলিয়ামসনের বিরক্তি

PAK VS NZ: মাঠের মধ্যেই রেগে গেলেন শান্ত কেন উইলিয়ামসন, পরিস্থিতি সামলাতে আম্পায়াররা করলেন হস্তক্ষেপ !! 3

কিছুক্ষন পর বোঝা যায়, তার এই বিরক্তি হারিসের উপর নয়, তিনি সাইট  স্ক্রিন নিয়ে সমস্যায় আছেন, তখন ই খেলা কিছুক্ষণ স্থগিত রাখা হয়, তারপর খেলা শুরু হলেও আবার চতুর্থ বলেই একই দৃশ্য দেখা যায়, উত্তজিত হয়ে যান কেন, তিনি আবার আম্পায়ারের কাছে তার বিরক্তি প্রকাশ করেছেন। ক্রিকেট মাঠে কেন উউলিয়ামসনকে এমন রাগতে দেখা যায়না, তবে আজ সেমিফাইনালের ম্যাচে তাকে উত্তেজিত করেতুললো এই ঘটনা। দেখেনিন সেই ভিডিও

Read More: PAK vs NZ: শাহিনের বলে উইকেট ছিটকে গেল উইলিয়ামসনের, বড় শট খেলতে গিয়ে ঘটালেন অঘটন !! দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published.