ফাইনালে হেরে যাওয়া ভারতীয় দলের সমর্থনে এগিয়ে এলেন কেন উইলিয়ামসন, বিশ্বের সেরা দল হিসেবে সম্মান 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম শিরোপা জিতে নিউজিল্যান্ডের দল জিতে থাকা কেন উইলিয়ামসন ভারতীয় দলের সমর্থনে উঠে এসেছেন। উইলিয়ামসন বিশ্বাস করেন যে একটি ফাইনাল ম্যাচ বলতে পারে না যে ভারতীয় দল কতটা শক্তিশালী। কিউই অধিনায়ক টিম ইন্ডিয়ার প্রশংসা করেছেন এবং বিরাট কোহলির সেনাবাহিনীকে দুর্দান্ত দল হিসাবে বর্ণনা করেছেন। চতুর্থ ইনিংসে অপরাজিত হাফ সেঞ্চুরি করে উইলিয়ামসন ডব্লিউটিসি ফাইনালে নিউজিল্যান্ডকে জয়ের পথে নিয়ে যায়।

India vs New Zealand WTC Final Highlights, Reserve Day: New Zealand Beat India By 8 Wickets To Win World Test Championship Title | Cricket News

ইন্ডিয়া টুডে এর সাথে আলাপকালে উইলিয়ামসন বলেছিলেন, “এটি (একটি ম্যাচের ফাইনাল) উত্তেজনা সরবরাহ করে। তবে এটি পুরো চিত্রটি কখনই বলে না। আমরা জানি এই ভারতীয় দলটি একটি শক্তিশালী দল। তারা দুর্দান্ত দল এবং আমরা এই ম্যাচটি জিততে পেরে গর্বিত, তবে তারা কতটা শক্তিশালী এবং তাদের কী দক্ষতা রয়েছে তা তা বোঝায় না। তারা অনেক ম্যাচ জিতবে সন্দেহ নেই। আপনি তাদের শক্তি সম্পর্কে জানেন। তাঁর পেস বোলিং আক্রমণ রয়েছে যা বিশ্বের সেরা, স্পিন বোলার অবিশ্বাস্য এবং ব্যাটিংয়ের কথা বলার দরকার নেই।”

India vs New Zealand, WTC Final: India Nose Ahead In 2nd Innings As Match Goes Into Reserve Day | Cricket News

ভারতীয় খেলোয়াড়দের খেলাটির দুর্দান্ত রাষ্ট্রদূত হিসাবে অভিহিত করে উইলিয়ামসন বলেছিলেন যে জাতীয় দলের প্রতি তাঁর দর্শকদের যে অনুরাগ রয়েছে তা তিনি পছন্দ করেন। “সেই দেশটি খেলাধুলায় এমন একটি চেতনা নিয়ে আসে যে আমরা সকলেই ভারতের প্রশংসা করতে পারি। তার আবেগের জন্য তারা একটি পুরস্কারও পান। তারা (খেলোয়াড়) নিজেকে খেলার বার্তাবাহক হিসাবে অবস্থান দেয়।” উইলিয়ামসন বলেছিলেন, ম্যাচের শেষ দিন তিনটি ফলাফলই সম্ভব ছিল কিন্তু সময়সীমাবদ্ধতার কারণে ড্র হওয়ার সম্ভাবনা বেশি ছিল। কিউই অধিনায়ক বলেছেন, “প্রতিটি ফলাফল আশা করা সত্য ছিল এবং আমরা যতটা সম্ভব চেষ্টা করার চেষ্টা করছিলাম। আমরা গত কয়েক দিন ধরে আলাদা কিছু করছিলাম না এবং কেবল সুযোগ পেলে গেমটি কীভাবে বিভক্ত হয় তা দেখতে চেয়েছিলাম।”

WTC Final, India vs NZ, day six as it happened: New Zealand are World Test Champions

উইলিয়ামসন স্বীকার করেছেন যে প্রথম দিকে কোহলি এবং চেতেশ্বর পূজারা আউট হওয়া তার পক্ষে এটি একটি ভাল সুযোগ হয়ে দাঁড়িয়েছে। এই নিয়ে তিনি বলেছেন, “শেষ দিনের শুরুতে উইকেট নেওয়া দুর্দান্ত ছিল, যেদিন ফলাফলের আরও সম্ভাবনা তৈরি হয়েছিল। এর পরে ভারতীয় দলও পাল্টা আক্রমণ করেছিল এবং তাদেরও একটা সুযোগ ছিল। বোলাররা পিচ থেকে সহায়তা নিচ্ছিল। এটা আমাদের জন্য কঠিন ছিল।”

Leave a comment

Your email address will not be published.