কেকেআরের এই খেলোয়াড় বললেন ধোনির এই টিপসে পেয়েছেন সাফল্য 1

কখনও অনুর্ধ্ব ১৯ ক্রিকেটে নিজের বোলিংয়ের প্রতিভা ছড়ানো কমলেশ নাগরকোটিকে ফিটনেসের কারণে সমস্যায় পড়তে হয়েছিল। আহত হওয়ার কারণে কমলেশ নাগরকোটিকে আইপিএলে পরপর দুই মরশুমে বাইরেই থাকতে হয়েছিল। কমলেশ নাগরকোটি এই সমস্যা থেকে সমাধান পাওয়ার জন্য টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ধন্যবাদ জানিয়েছেন।

কমলেশ নাগরকোটি পেয়েছেন ধোনির সহযোগীতা

কেকেআরের এই খেলোয়াড় বললেন ধোনির এই টিপসে পেয়েছেন সাফল্য 2

কমলেশ নাগরকোটি জানিয়েছেন যে যখন তিনি ফিটনেস সমস্যা থেকে সুস্থ হয়ে ক্রিকেটে প্রত্যাবর্তন করছিলেন তখন তিনি মহেন্দ্র সিং ধোনির সঙ্গে কথা বলেছিলেন। কমলেশ নাগরকোটি জানিয়েছেন যে ধোনিভাই আমাকে ফিটনেসের টিপস দিয়েছেন যা আমার জন্য অনেক বড়ো ব্যাপার ছিল। এই জোরে বোলারের মোতাবেক ধোনি তাকে বলেছিলেন যে তিনি সময়ের সঙ্গে সঙ্গে উন্নত হয়ে উঠবেন। শুধু তাই নয় কমলেশ নাগরকোটি এটাও বলেছেন যে এমএস ধোনি তাকে বোলিং করারও কিছু টিপস দিয়ে বলেছেন যে তিনি স্লো বাউন্ডার আর কাটার বলের ব্যবহার করুন।

কেকেআর দলে থেকেও ২ বছর পর করেছিলেন ডেবিউ

কেকেআরের এই খেলোয়াড় বললেন ধোনির এই টিপসে পেয়েছেন সাফল্য 3

২০১৮ সালে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জেতা দল টিম ইন্ডিয়ার সদস্য থাকা কমলেশ নাগরকোটিকে তার দুর্দান্ত প্রদর্শনের কারণে কেকেআর ৩.২ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল। কিন্তু আহত হওয়ার কারণে তাকে দুই মরশুম দলের বাইরেই থাকতে হয়। দীর্ঘ সময় পর্যন্ত দল থেকে বাইরে থাকা সত্ত্বেও টিম ম্যানেজমেন্ট তার উপর নিজেদের ভরসা বজায় রেখেছিল। এই কারণে তিনি আইপিএল ২০২০তে ডেবিউ করার সুযোগ পেয়েছিলেন। কমলেশ নাগরকোটি প্রথমবার তখন শিরোনামে উঠে আসেন যখন ২০১৮য় অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে নিজের গতিতে সকলকে অবাক করে দিয়েছিলেন। বেশকিছু প্রাক্তন তারকা তার জমিয়ে প্রশংসা করছিলেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও সেই সময় তার গতিতে প্রভাবিত হয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *