কোহলি বা সূর্য নয়, কাইফের মতে এই ভারতীয় ব্যাটসম্যান হলেন এক্স-ফ্যাক্টর !! 1

অবশেষে সমাপ্ত হলো গ্রুপ পর্যায়ের ম্যাচগুলো, গ্রুপ পর্যায়ে শীর্ষে থাকা ভারত,পাকিস্তান, নিউজিল্যান্ড ও ইংল্যান্ড প্রবেশ করেছে সেমিফাইনালে, ৯ই নভেম্বর ও ১০ই নভেম্বর দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল প্রবেশের আগে ভারতীয় দল জিম্বাবুয়েকে ৭১ রানে পরাজিত করে নিজেদের আত্মবিশ্বাসী করে তোলেন, গ্রুপ শীর্ষে শেষ করার জন্য ভারতীয় দল প্রথম গ্রুপে দ্বিতীয় স্থানে থাকা ইংল্যান্ডের সাথে মুখোমুখি হবে।

ব্যর্থ অধীনয়ায়ক রোহিত শর্মা

কোহলি বা সূর্য নয়, কাইফের মতে এই ভারতীয় ব্যাটসম্যান হলেন এক্স-ফ্যাক্টর !! 2

ভারতীয় দলের হয়ে বেশ ফর্মে আছে বিরাট কোহলি (Virat Kohli), সূর্যকুমার যাদব (Surya kumar Yadav)। এমনকি গত দুই ম্যাচে পরস্পর অর্ধশতরান করেছেন সহ অধিনায়ক লোকেশ রাহুল (KL Rahul), কিন্তু দলের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) ব্যাট এখনো শান্ত, এই বিশ্বকাপে এখনো পর্যন্ত আশানুরূপ ব্যাটিং করতে পারেননি রোহিত, ৫ ইনিংসে কেবলমাত্র ১৭ গড়ে ৮৯ রান বানাতেই সক্ষম হয়েছেন রোহিত। ১ টি অর্ধশতরান করেছেন নেদারল্যান্ডের বিরুদ্ধে, পাওয়ার প্লেতে আক্রমণাত্মক মনোভাবে ব্যাটিং করতে গিয়েই খোয়াচ্ছেন নিজের উইকেট।

কাইফের এক্স ফ্যাক্টর

কোহলি বা সূর্য নয়, কাইফের মতে এই ভারতীয় ব্যাটসম্যান হলেন এক্স-ফ্যাক্টর !! 3

ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান মোহাম্মদ কাইফের (Mohammed Kaif) মতে আগামী ম্যাচেই ফর্মে ফিরবে রোহিত শর্মা, সূর্য কুমার যাদবের থেকেও তিনি হবেন এই ম্যাচের X-Factor । তিনি এবিষয়ে মন্তব্য করে বলেছেন, “রোহিত এখনো পর্যন্ত রান পায়নি ঠিকই কিন্তু আমার মতে সে একজন ম্যাচ উইনার। ইংল্যান্ডের বিপক্ষে খেলতেও তিনি পছন্দ করেন। সেমিফাইনালে বড় স্কোর করলে আমি মোটেও অবাক হব না। তিনি একজন এক্স-ফ্যাক্টর খেলোয়াড়। যখনই সে চাপে থাকে, ম্যাচ জেতানো ইনিংস খেলে।”

সময় এসেগিয়েছে বড় ইনিংস খেলার

কোহলি বা সূর্য নয়, কাইফের মতে এই ভারতীয় ব্যাটসম্যান হলেন এক্স-ফ্যাক্টর !! 4

চলতি বিশ্বকাপে ব্যাট হাতে বেশ রান পাচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি, এই বিশ্বকাপে তিনি এই পর্যন্ত তিনি ২৪৫ রান বানিয়ে ফেলেছেন, ২২৫ রান বানিয়ে তার পিছনেই আছেন সূর্যকুমার যাদব, ইংল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মার ফর্ম হবে গুরুত্বপূর্ণ, এবিষয়ে মন্তব্য করে কাইফ আরও বলেছেন যে, “আমি রোহিত শর্মাকে খুব ভাল খেলোয়াড় মনে করি, পরবর্তী দুই ম্যাচ গুরুত্বপূর্ণ, এখন সময় এসে গিয়েছে নিজেকে মেলে ধরার, টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব নেওয়ার পর থেকে তার রেকর্ডও চমৎকার,আমি চাইবো পরবর্তী দুই ম্যাচেই রোহিত যেন তার খেলাটি খেলে।”

Leave a comment

Your email address will not be published.