ভারতের বিরুদ্ধে তৃতীয় T-20 জিতে এই খেলোয়াড়কে জয়ের শ্রেয় দিল Jos Buttler 1

ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের (ENG vs IND) পরপর দুটি ম্যাচ হারের পর জোস বাটলারের (Jos Buttler) নেতৃত্বে ইংল্যান্ড দল ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচ ১৯ রানে জিতে নিয়েছে। এই সিরিজে জোস বাটলারের দল প্রথম ম্যাচ জিতল। এই জয়ের পর ইংল্যান্ড (England) অধিনায়ক বাটলারকে যথেষ্ট খুশি দেখিয়েছে এবং ম্যাচ শেষে নিজের বয়ানে তিনি দলের খেলোয়াড়দের জমিয়ে প্রশংসা করেছেন।

ম্যাচ শেষে সতীর্থদের জমিয়ে প্রশংসা করলেন Jos Buttler

Jos Buttler

ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্ট জেতার পর ইংল্যান্ডের দল ভারতের বিরুদ্ধে প্রথম সীমিত ওভারের টি-২০ সিরিজ খেলতে নেমেছিল। ৩ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দুটি ম্যাচে তারা ভারতের হাতে দারুণভাবে পরাস্ত হয়। তবে বাটলারের নেতৃত্বাধীন দল শেষ ম্যাচে দারুণভাবে ফিরে এসে ভারতকে দুই বিভাগেই মাত দিয়ে এই ম্যাচ জেতে। ম্যাচ শেষে ইংল্যান্ড অধিনায়ক বলেন,

“এই ম্যাচ ভীষণই ইন্টারেস্টিং ছিল। আমার মনে হয়েছিল যে আমাদের কাছে উপরের দিক একটা ভাল স্কোর ছিল। স্কাই (সূর্যকুমার) ভীষণই ভাল ইনিংস খেলেছে। আমার মনে হয়েছিল যে রিস টোপলি উইকেট টু উইকেট বোলিং করেছে আর বাস্তবে ভাল গতি পেয়েছে। গ্লীসনকে আরও একটা দারুণ প্রদর্শন করতে দেখে ভাল লেগেছে। সিজেও দারুণ ছিল”।

ক্রিজ জর্ডনকে নিয়ে এই কথা বললেন Jos Buttler

ভারতের বিরুদ্ধে তৃতীয় T-20 জিতে এই খেলোয়াড়কে জয়ের শ্রেয় দিল Jos Buttler 2

এই ম্যাচ শেষে নিজের বক্তব্যে বাটলার দলের সতীর্থ ক্রিস জর্ডনকে (Cris Jardan) নিয়ে বলেন যে পুরো সিরিজেই জর্ডন ভাল প্রদর্শন করেছেন। তিনি বলেন,

“আমাদের কাছে ভাল বিকল্প রয়েছে। এখানে কয়েকজন অলরাউন্ডারও রয়েছে। আমরা ভাল ব্যাটিং করি। এটা কঠিন নির্ণয় ছিল কিন্তু মঈন বোলিং করতে ইচ্ছুক ছিল। সিজে সিরিজে দুর্দান্ত থেকেছে। কিছু কঠিন ওভারে ও বোলিং করেছে আর ওকে দারুণ ফর্মে দেখা যাচ্ছে আর ও তার পুরস্কারও পেয়েছে”।

প্রসঙ্গত এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ইংল্যান্ডের দল ২১৫ রান তুলে ভারতকে ২১৬ রানের লক্ষ্য দেয়। অন্যদিকে ইংল্যান্ডের বোলাররা ভারতকে ১৯৮ রানের বেশি তুলতে দেয়নি আর ভারত এই ম্যাচ ১৭ রানে হেরে যায়।

Leave a comment

Your email address will not be published.