ভারতকে গুটিয়ে দেওয়ার মূল কান্ডারি জোফ্রা আর্চার জানালেন নিজের সাফল্যের রহস্য 1

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পরে ভারতীয় দলটি বেশ উচ্ছ্বসিত ছিল। কারণ এর পরপরই দুটি দলের মধ্যে পাঁচটি টি টোয়েন্টি ম্যাচের সিরিজ শুরু হতে চলেছিল। পরিসংখ্যান নিয়ে কথা বললে এই ফর্ম্যাটে ভারত ও ইংল্যান্ডের দল সমান।

ভারতকে গুটিয়ে দেওয়ার মূল কান্ডারি জোফ্রা আর্চার জানালেন নিজের সাফল্যের রহস্য 2
অন্যদিকে, খেলোয়াড়দের নিয়ে যদি আমরা কথা বলি, তবে ভারতীয় দলকে শক্তিশালী বলে বিবেচনা করা হয়েছিল। তবে ভারতীয় দল প্রথম টি টোয়েন্টি ম্যাচে মাত্র ১২৪ রান করেছে এবং সাত উইকেট হারিয়েছে। ইংল্যান্ড দল মাত্র ১৫.৩ ওভারে মাত্র দুই উইকেট হারিয়ে এই স্কোর অর্জন করেছিল।

ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন জোফ্রা আর্চার

ভারতকে গুটিয়ে দেওয়ার মূল কান্ডারি জোফ্রা আর্চার জানালেন নিজের সাফল্যের রহস্য 3
ইংল্যান্ডের ফাস্ট বোলার জোফ্রা আর্চার তার দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছিলেন। তিনি তিন উইকেট নিয়েছিলেন এবং ভারতীয় ইনিংসকে খুব সস্তায় গুটিয়ে ফেলতে বড় ভূমিকা নিয়েছিলেন।

ভারতকে গুটিয়ে দেওয়ার মূল কান্ডারি জোফ্রা আর্চার জানালেন নিজের সাফল্যের রহস্য 4

আর্চার তার চার ওভারে মাত্র ২৩ রান সংগ্রহ করেছিলেন। শুধু এটিই নয়, এক ওভার মেডেনও করেছেন। সহ অধিনায়ক কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া এবং শার্দূল ঠাকুরের উইকেট নিয়ে সস্তায় ভারতকে আটকানোর ক্ষেত্রে আর্চার মূল ভূমিকা পালন করেছিলেন।

ভারতকে গুটিয়ে দেওয়ার মূল কান্ডারি জোফ্রা আর্চার জানালেন নিজের সাফল্যের রহস্য 5

ম্যান অফ দ্য ম্যাচ জোফ্রা আর্চার জানিয়েছেন যে, “প্রতিযোগিতায় কিছু না কিছু প্রস্তুতি দরকার হয়। ইংল্যান্ডের হয়ে আমি ভাল বোলিং করার চেষ্টা করি। পাওয়ারপ্লেতে উইকেট নেওয়া বোনাস। গেমের সময় এমন চাপ সাধারণত বোলারদের সহায়তা করে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *