তৃতীয় টেস্টের আগে ভারতীয় বোলিং লাইন আপকে ভয় পাচ্ছেন জো রুট! দুঃস্বপ্ন দেওয়ার কথা জানালেন 1

ভারতীয় দলের বোলিং আক্রমণ বছরের পর বছর ধরে অসাধারণভাবে উন্নত হয়েছে, বিশেষ করে ফাস্ট বোলিং বিভাগে। মহম্মদ শামি, জসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা এবং মহম্মদ সিরাজের চতুর্ভুজ শুধু ভারতেই নয়, গোটা বিশ্বে সেরা বোলিং ইউনিট হিসেবে আবির্ভূত হয়েছে। এই চৌকসটি ছিল বিস্ময়কর, যার কারণে টিম ইন্ডিয়া ঐতিহাসিক লর্ডসের মাঠে হেরে যাওয়া অবস্থানে থাকা সত্ত্বেও ইংল্যান্ডকে ১৫১ রানে পরাজিত করে। এই পারফরম্যান্সের পর, এই বোলিং আক্রমণ বিশ্বজুড়ে মানুষের কাছে প্রশংসিত হয়েছিল, কিন্তু যদি তিনি এখানে ইংরেজ অধিনায়ক জো রুট এর প্রশংসা পান, তাহলে এটি নিজেই একটি বড় ব্যাপার।

As it happened - England vs India, 2nd Test, Lord's, 5th day

লিডসে অনুষ্ঠিত তৃতীয় টেস্টের আগে রুট ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ভারতীয় ফাস্ট বোলারদের প্রশংসা করে বলেন, “তারা ইংল্যান্ডের কন্ডিশনের পূর্ণ সুবিধা নিয়েছে। তার দুর্দান্ত বোলিং আক্রমণ আছে। আমরা যদি টেস্ট ক্রিকেটের দিকে তাকাই, তার দলে দুর্দান্ত বোলারদের একটি ইউনিট রয়েছে। তার বোলিং ইংল্যান্ডের কন্ডিশনের সাথে মানানসই এবং সে খুব ভালোভাবে কন্ডিশনের সাথে মানিয়ে নিয়েছে।”

ENG vs IND 2021: "Lord's Conquered" - Twitter Erupts As India Beat England  At Lord's

তিনি বলেছিলেন, “ভারত এই টেস্ট সিরিজে দুর্দান্ত খেলা খেলেছে এবং তাদের জবাব দেওয়ার জন্য আমাদের যথেষ্ট স্মার্ট হতে হবে, পাশাপাশি স্কোরবোর্ডে বড় স্কোর ঝুলিয়ে তাদের চাপে ফিরিয়ে আনতে হবে। আমি মনে করি তাদের মধ্যে একটি জিনিস সাধারণ যে তারা একটি ভাল ভারসাম্য আছে, সেইসাথে বিভিন্ন রিলিজ পয়েন্ট।”

Leave a comment

Your email address will not be published.