Sourav Ganguly

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) এর বর্তমান সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এমন একটি টুইট করেন যার পরে জল্পনা শুরু হয়েছিল যে তিনি তার বোর্ড সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন। এই খবর দাবানলের মতো ছড়াতে থাকলে ড্যামেজ কন্ট্রোলে নামলে হল বিসিসিআই সচিব জয় শাহকে (Jay Shah)। বুধবারই তিনি নিশ্চিত করে দেন যে, সৌরভ গঙ্গোপাধ্যায় তার বোর্ডের পদ থেকে পদত্যাগ করেননি। আসলে, সৌরভ তার টুইটে একটি নতুন ইনিংস শুরুর কথা বলেছেন। তারপরই জল্পনা শুরু হয়েছিল যে তিনি বিসিসিআই প্রধানের পদ থেকে পদত্যাগ করেছেন।

কী বললেন জয় শাহ?

Jay Shah

সৌরভের পদত্যাগ প্রসঙ্গে জয় শাহ (Jay Shah) বলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির পদ থেকে পদত্যাগ করেননি।’ এটি লক্ষণীয় যে বিসিসিআই সভাপতি হিসাবে প্রাক্তন ভারত অধিনায়ক তিন বছরের মেয়াদ এই বছরের সেপ্টেম্বরে শেষ হতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় সৌরভ লিখেছেন, “২০২২ সালে, ক্রিকেটের সঙ্গে আমার যাত্রা ৩০ বছরের হবে, যা আমি ১৯৯২ সালে শুরু করেছি। তারপর থেকে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে।”

সৌরভের টুইট ঘিরে উঠল গুঞ্জন, বিসিসিআই সভাপতি পদে ইস্তাফার জল্পনা ওড়ালেন Jay Shah 1

সৌরভ আরও লিখেছেন, ”সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, ক্রিকেটের এই যাত্রায় আমাকে আপনারা সমর্থন করেছেন। আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই যারা এই সব কিছুট মধ্যে আমার সঙ্গে ছিলেন, যারা আমাকে সমর্থন করেছেন, যারা আমাকে সাহায্য করেছেন, আমি আজ যেখানে আছি সেখানে পৌঁছাতে। আজ আমি এমন কিছু শুরু করার কথা ভাবছি যা আমি মনে করি মানুষকে সাহায্য করবে। আশা করি জীবনের এই নতুন অধ্যায়েও আপনাদের সহযোগিতা আমি পাবো।”

Leave a comment

Your email address will not be published.