টি-২০ বিশ্বকাপে এই দুর্দান্ত খেলোয়াড়ের জায়গা পাওয়া উচিত, এমনটাই মনে করেন জাদেজা !! 1

শীর্ষস্থানীয় অলরাউন্ডার খেলোয়াড় হার্শাল প্যাটেলকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার অজয় ​​জাদেজা। তিনি বলেছেন যে হার্শাল প্যাটেল বর্তমানে যে ধরনের ফর্মে আছেন, তার অবশ্যই টি-২০ বিশ্বকাপের টিমে জায়গা পাওয়া উচিত।

Harshal Patel T20 World Cup 2022

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে দুর্দান্ত পারফর্ম করেছেন হার্শাল প্যাটেল। মাত্র ২২ রানে তিন উইকেট নেন তিনি। অজয় জাদেজা তার বোলিংয়ে দারুণ মুগ্ধ। Cricbuzz-এ একটি কথোপকথনের সময়, তিনি বলেন,

” টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও অনেক সময় বাকি আছে কিন্তু এইবার সে অবশ্যই টিমে জায়গা করে নিয়েছে। আপনি যত বেশি হার্শাল প্যাটেলকে খেলবেন, লোকেরা তার বোলিং পরীক্ষা করা শুরু করবে। তারা বুঝতে পারবে যখন আপনি ধীর। আপনি কখন বল করেন এবং কখন আপনি ইয়র্কার করেন। আপনি যদি সেগুলিকে খুব বেশি প্রকাশ করেন তবে সেগুলি ততটা কার্যকর নাও হতে পারে। যদিও অস্ট্রেলিয়ার মাঠগুলি বেশ বড়, যেখানে তারা খুব দরকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে যদি ভারতীয় টিম নির্বাচন করা হয় তাই হয়তো জাসপ্রিত বুমরাহর সঙ্গে হর্ষাল প্যাটেলের নামও লিখবেন।”

টি-২০ বিশ্বকাপে এই দুর্দান্ত খেলোয়াড়ের জায়গা পাওয়া উচিত, এমনটাই মনে করেন জাদেজা !! 2

আপনাকে জানিয়ে রাখি যে কলকাতায় খেলা তৃতীয় এবং শেষ টি-২০ ম্যাচেও ভারতীয় টিম ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে। প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৮৪ রানের বিশাল সংগ্রহ করে। সূর্যকুমার যাদব ৩১ বলে ৬৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। ভেঙ্কটেশ আইয়ারও ১৯ বলে অপরাজিত ৩৫ রান করেন। লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ৯ উইকেট হারিয়ে মাত্র ১৬৭ রান তুলতে পারে। এভাবে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে নেয় ভারত।

Read More: পাকিস্তান ক্রিকেটের মুখোশ খুলে দিয়েছেন বলে পিএসএল থেকে আজীবন নির্বাসিত হলেন জেমস ফকনার

Leave a comment

Your email address will not be published.